Likebd.com
সালমানের জন্যই দম্পতি বিরাট-আনুশকা

সালমানের জন্যই দম্পতি বিরাট-আনুশকা

বলিউড আর ক্রিকেট মহল জুড়ে এখন বিরাট কোহলি আর অনুশকা শর্মার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। দু’জনেই বর্তমানে ইতালিকে। সেইখানেই বিয়েটা সেরে ফেলছেন বিরুষ্কা। এমনই মনে করা হচ্ছে। বিরাট আর অনুষ্কার সম্পর্কের মধ্যে রয়েছে সালমান খানের বিশেষ ভূমিকা। এমনই জানা গিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে। দীর্ঘ ৪ বছর ধরে সম্পর্কে ছিলেন বিরাট ও অানুশকা। এই […]

বলিউড আর ক্রিকেট মহল জুড়ে এখন বিরাট কোহলি আর অনুশকা শর্মার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। দু’জনেই বর্তমানে ইতালিকে। সেইখানেই বিয়েটা সেরে ফেলছেন বিরুষ্কা। এমনই মনে করা হচ্ছে। বিরাট আর অনুষ্কার সম্পর্কের মধ্যে রয়েছে সালমান খানের বিশেষ ভূমিকা। এমনই জানা গিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে।

দীর্ঘ ৪ বছর ধরে সম্পর্কে ছিলেন বিরাট ও অানুশকা। এই চার বছর যেমন ভাল সময় কাটিয়েছেন, তেমনই বহু ঝড়ঝাপটা এসেছে দু’জনের জীবনে। তবুও পরস্পরের হাত ছাড়েননি। কিন্তু একবার দু’জনের মধ্যে এত বড় সমস্যা হয়েছিল যে, সম্পর্ক প্রায় ভাঙতে বসেছিল। তখন সালমান খানের জন্যই সম্পর্কটা টিকে যায়।

সম্পর্ক ভাঙার সময়ে বিরাট ও অনুশকা দু’জনই সালমানের বাড়িতে দেখা করতে যান। তখন দু’জনের সঙ্গে কথা বলে সমস্যার মিটমাট করেন সালমান। এক সংবাদমাধ্যমের কাছে এমনই জানিয়েছেন সুপারস্টার। নিজে এখনও ব্যাচেলর থাকলেও, কীভাবে অন্যের সম্পর্ক জোড়া লাগাতে হয়, ভালই জানেন সালমান।

Add comment

Most discussed