Registration

বোল্টকে ক্রিকেট খেলার আমন্ত্রণ কোহলির

noimage
View : 131 Views
Post on: Aug 04, 2017 , Fri
Rate This:
Rate this post

বোল্টকে ক্রিকেট খেলার আমন্ত্রণ কোহলির

লাইকবিডি ডেস্ক: লন্ডনে আসন্ন বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের পর থেমে যাবে ট্র্যাকের ঝড়। বিশ্ব অ্যাথলেটিক্স মিটের পর ট্র্যাক এন্ড ফিল্ডকে বিদায় জানাবেন বিশ্বের দ্রুততম পুরুষ উসাইন বোল্ট।

অলিম্পিক থেকে বিশ্ব  মিট, সবক্ষেত্রেই  ট্র্যাক এন্ড ফিল্ডের প্রধান আকর্ষণ জামাইকান ঝড়। ব্যতিক্রম নন বিরাট কোহলিও।  বোল্টের বড় ভক্ত ভারত অধিনায়ক।

বিশ্বের দ্রুততম পুরুষ তার প্রেরণা। তাই বোল্টের অবসর নেওয়ার সিদ্ধান্তও অজানা নয় কোহলির কাছে। কলম্বোতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে অবসরের পর বোল্টকে ক্রিকেট খেলার আমন্ত্রণ জানালেন ভারত অধিনায়ক।

ট্র্যাক এন্ড ফিল্ডকে বিদায় জানাবার পর বোল্টকে ভিন্ন ইভেন্টে নামার আমন্ত্রণ। ম্যান ইউতে ফুটবলার হিসেবে আমন্ত্রণ আগেই পেয়েছেন। এবার ক্রিকেটার হিসেবে কোহলি আমন্ত্রণ জানালেন বিশ্বের দ্রুততম পুরুষকে।

রানিং শু ছেড়ে দেওয়ার পর ফুটবলার না ক্রিকেটার কি হবেন তা ঠিক করতে বোল্টকে যে বেশ চাপে পড়তে হবে , তা বলাই বাহুল্য। তবে আপাতত বোল্টের পাখির চোখ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ। বোল্ট বিশ্বে একমাত্র অ্যাথলেট, যিনি অলিম্পিকে নটি ইভেন্টে নেমে সব কটিতেই সোনা জিতেছেন। তাই জীবনের শেষ বিশ্ব মিটে নামার আগেও আত্মবিশ্বাসী বিশ্বের দ্রুততম পুরুষ। তার দাবি তিনি নিশ্চিত সবাইকে তিনি বিট করবেন। চাপমুক্ত হয়েই বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে নামতে চলেছেন তিনি । নিজের অ্যাথলেটিক্স কেরিয়ার শেষ করতে চান সোনা জিতে।

BB Links

  • Link :
  • HTML Link:
  • BBcode Link:

About Author (4066)


Administrator
Tags:

Leave a Reply