Infinix Hot 30 বাংলাদেশ মার্কেটে ঈদের গরম উপহার ইনফিনিক্স এর পক্ষ থেকে

আসসালামু আলাইকুম! কেমন আছেন আপনারা? আশা করি সবাই ভাল আছেন, আমি ভালো আছি। আজকে আমি একটি গরম পোস্ট নিয়ে হাজির হয়েছি সেটি হচ্ছে , ইনফিনিক্স বাংলাদেশ একটি গরম ফোন লঞ্চ করেছে যার নাম হচ্ছে  ইনফিনিক্স হট থার্টি । 

মোবাইলটি রিলিজ করা হয়েছে ২০২৩ সালের ৩১ এর মার্চ, মোবাইলটির  ৮.৪ মিলিমিটার থিংকনেস যার ওয়েট হচ্ছে ১৯৬ গ্রাম এবং মোবাইলটির এন্ড্রয়েড অপারেটিং হচ্ছে ১৩। যার সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজ এবং মাইক্রো এইচডি এক্স  সি।
নেটওয়ার্কঃ  এটিতে ফোরজি টেকনোলজি ব্যবহার করা হয়েছে ।
বডিঃ মোবাইলটি বডিতে ব্যবহার করা হয়েছে ডাইমেনশন 178.7 x 76.6 x 8.4 mm এবং এটিতে ব্যবহার করা হয়েছে গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ফ্রেম, প্লাস্টিক ব্যাক।
ডিসপ্লেঃ ডিসপ্লে হচ্ছে আইপিএস এলসিডি সমৃদ্ধ এবং ৬.৭৮ ইঞ্চি যার রেজুলেশন হচ্ছে ১০৮০ x ২৪৬০ পিক্সেল
এটিতে প্ল্যাটফর্ম অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১৩ এবং  ইউজার ইন্টারফেস হিসেবে ব্যবহার করা হয়েছে এক্সওএস ১২.৬ এবং এটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক জি88  হিলিও গেমিং প্রসেসর
ক্যামেরাঃ  মেইন ক্যামেরা হিসেবে পাবেন  ডুয়াল ৫০ মেগাপিক্সেলের কোয়ার্ড কোর্ড এলইডি ফ্ল্যাশ, এইজডিআর  এবং ভিডিও ধারণ করতে পারবেন 1440p এবং ফ্রেম রেট হচ্ছে ৩০ এবং সেলফি ক্যামেরায় রয়েছে ৮ মেগাপিক্সেল ডুয়াল এলইডি ফ্ল্যাশ যা দিয়ে ভিডিও ধারণ করতে পারবেন ১০৮০ পিক্সেল এবং ফ্রেম রেট পাবেন ৩০।
ফোনটির সাথে পেয়ে যাচ্ছেন ৩.৫ মিলিমিটারের জ্যাক এবং সাথে তো পাচ্ছেন এন এফ সি,এফ এম রেডিও এবং টাইপ সি এবং ওটিজি।

ফোনটিতে ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে পাঁচ হাজার মেগা আর নন- রিমেভেবল ব্যাটারি এবং চার্জিংয়ে পাচ্ছেন ৩৩ ওয়াটের চার্জার , বিজ্ঞাপন মতে  ৩০ মিনিটে ৫৫% চার্জ করতে পারবেন। ফোনটিতে কালার ব্যবহার করা হয়েছে রেসিং কালো, সার্ফিং সবুজ এবং সনিক সাদা, ফ্রী ফায়ার। 

Hasan
প্রযুক্তির সাথে সামনে এগিয়ে যেতে আমার ক্ষুদ্র চেষ্টা । নিজের জ্ঞানকে মানুষের মাজে শেয়ার করার মাঝে খুজে পাই সুখ । তাই পোষ্ট ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যেকোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমি সাহায্য করার চেষ্টা করবো।