লাইক বিডিতে পোস্ট করে আয় করা

Likebd QuestionsCategory: Questionsলাইক বিডিতে পোস্ট করে আয় করা
Mehedi Maruf Staff asked 1 year ago

আমি লাইক বিডিতে একটি পোস্টে পেয়েছিলাম, এই ওয়েবসাইটে পোস্ট করার মাধ্যমে টাকা আয় করা সম্ভব তো আমি পোস্ট করে আয় করতে চাচ্ছি। আমি তখন জেনেছিলাম একটি ইউনিক পোস্ট এর জন্য 4 টাকা প্রদান করা হয় তো বর্তমানে প্রতি পোস্টে কত টাকা করে দেয়া হয় এবং প্রতিদিন কতগুলো পোস্ট করা যাবে।

3 Answers
Best Answer
Hasan Staff answered 1 year ago

Per post: 4tk
Daily: 2ta

Sayeed Ahmed Staff answered 1 year ago

Matro

Hasan Staff answered 8 months ago

আমরা এখন প্রতি পোস্টের রেট বাড়িয়েছে যদি কেউ পোস্ট করতে চান অতিসত্বর আমাদের সাথে যোগাযোগ করুন