Likebd.com

বিয়ের গাউনে আগুন লাগিয়ে ফটো সেশন কনের!(ভিডিও)

বিডিলাইভ ডেস্ক: আজ কাল বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতে অনেক কিছু করে থাকি। স্মৃতিগুলোকে ধরে রাখতে চায় ক্যামেরার লেন্সে। কিন্তু সে একই হাসি হাসি মুখে বর-কনের ছবি কিংবা চার্চ ভর্তি নিমন্ত্রিতদের সামনে দম্পতির চুম্বন-ফ্রেম যেন একঘেয়ে হয়ে গেছে চীনের এক নববধূর কাছে।ইচ্ছে শধু একটাই- বিয়ের ছবি হতে হবে ভীষণ আকর্ষণীয়। আর এজন্য এক নারী যা […]

লাইকবিডি ডেস্ক: আজ কাল বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতে অনেক কিছু করে থাকি। স্মৃতিগুলোকে ধরে রাখতে চায় ক্যামেরার লেন্সে। কিন্তু সে একই হাসি হাসি মুখে বর-কনের ছবি কিংবা চার্চ ভর্তি নিমন্ত্রিতদের সামনে দম্পতির চুম্বন-ফ্রেম যেন একঘেয়ে হয়ে গেছে চীনের এক নববধূর কাছে।

ইচ্ছে শধু একটাই- বিয়ের ছবি হতে হবে ভীষণ আকর্ষণীয়। আর এজন্য এক নারী যা করলেন তা হয়তো কল্পনাতেও আসবে না কারো। ভিন্ন ধারার বিয়ের ছবি তুলতে গিয়ে চীনের এক ফটোগ্রাফার শেষ পর্যন্ত আগুন ধরিয়ে দিলেন কনের পোশাকে। যার দাম ছিল ৩০ হাজার মার্কিন ডলার। আর ছবি তোলার সেই দুঃসাহসিক ভিডিও দ্রুতই ভাইরাল ইন্টারনেট জগতে।

দেখা গেছে, সাদা গাউনে এক কনে চীনের কোনো এক নদীর পাশে দাঁড়িয়ে। হঠাৎ ফটোগ্রাফারের নির্দেশে ফটোগ্রাফি টিমের এক সদস্য ওই মূল্যবান গাউনে আগুন ধরিয়ে দিলেন। দাউ দাউ করে জ্বলছে গাউন। অথচ সেদিকে বিন্দুমাত্র খেয়াল নেই কনের।

উল্টো ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবির তোলার জন্য পোজ দিয়ে গেলেন তিনি। শেষ মুহূর্তে অগ্নি-নির্বাপক যন্ত্র এনে আগুন নেভানো হলো। তবে ছবি তোলার এই অদ্ভুত কাণ্ডকে মোটেও সহজভাবে নেননি সমালোচকরা।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed