ফ্যাশানে উপযুক্ত ৫টি লাইট কালারের লিপস্টিক

লাইকবিডি ডেস্ক: নারীদের সাজগোজের কথা যদি ওঠে তাহলে যে জিনিসটার নাম সবার আগেই মনে আসে তা লিপস্টিক। আর যদি কেউ হয়ে থাকেন ফ্যাশন সচেতন তাহলে তো কথাই নেই। কিন্তু কথা হল বেশ কিছু রঙের লিপস্টিক আছে যা কিন্তু শ্যামলা বর্ণের নারীদের সাধারণত মানায় না, বিশেষত হালকা রঙের লিপস্টিক পরলে শ্যামলা বর্ণদের অনেক সময় মানায় না।

তাই বলে কি শ্যামলা বর্ণের নারীরা  হালকা রঙের লিপস্টিক থেকে বঞ্চিত? একদমই না, বরং কিছু হালকা রঙের লিপস্টিক আছে যা পরলে তার লুকটা পুরো বদলে যাবে।

একথা সত্যি যে সবসময় ডার্ক লিপস্টিক পরা যায় না, বিশেষত দিনের বেলায়। সেক্ষেত্রে হালকা রঙের লিপস্টিক পরতে হয়। তবে বেশিরভাগ ফ্যাশন সচেতন নারীরা হালকা রঙ পরতে ইতস্তত বোধ করেন। কিন্ত আর চিন্তার কোন কারণ নেই। আজ তাই ৫টা এমনি কিছু লাইট সোয়াচের লিপস্টিক নিয়ে আলোচনা করব যা আপনাকে কমপ্লিমেন্ট করবে।

১. যদি পছন্দের রঙ হয় লাইট পিঙ্ক তাহলে বেছে নেওয়া যেতে পারে মেইবিলিন নিউ ইয়র্ক কালার এসেন্সসিয়ালের এফ ৪১ নাম্বার এর লিপস্টিকটা। এই লিপস্টিকটা বেশ সুন্দর আর খুব ইভেনলি আপ্লাই করা যায়। এটা মোটামুটি ৩ থেকে ৫ ঘণ্টা অবধি থাকে। তবে ব্যবহারের ওপর এটা সম্পূর্ণ নির্ভর করবে। যেকোনো ডার্ক কালারের পোশাকের সাথে এটা বেশ ভালোই মানাবে।

২. এবারে নাম নেয়া যেতে পারে রেভলন ফ্রস্ট ১২৭ পিওর আট্রাকশন। সব থেকে বেশি ভালো লাগার বিষয় এটা যে এটা ভীষণ ময়েশচারাইজার পরিপূর্ণ একটা লিপস্টিক। এটা লিপস্টিক আর ময়েশচারাইজারের কাজ একই সাথে করে থাকে। শ্যামলা রঙের সাথে এটা একটা দারুণ ইলিউসন তৈরি করে। এটা এত লাইট কালার যে পরলে একটা লাইট পিঙ্কিস ভাব আনবে যা পরলে পুরো ন্যাচারাল লাগবে।
http://likebd.com/wp-content/uploads/2017/07/lipstick1.jpg
৩. যারা লিপগ্লস ব্যবহার করতে ভালোবাসেন তাদের জন্য নাম নেওয়া যেতে পারে মেইবিলিন নিউ ইয়র্ক এর ওয়ান শাইন ডে ৩০। এটা একটা পিঙ্ক কালারের লিপগ্লস। এটা লিপস্টিক বা সরাসরি দেয়া যেতে পারে।
lp3
৪. নিউড কালারের লিপস্টিক এর এক নিজস্ব সৌন্দর্য আছে কিন্তু দুঃখের বিষয় এটাই যেসব ধরনের নিউড কালারের লিপস্টিক শ্যামলা রঙকে চেপে দিতে পারে। কিন্তু সেই দুঃখের অবসান ঘটাতে পারে মেইবিলিন নিউ ইয়র্ক এর মিররড মভ ১১০। এটা ডেইলি বেসিস এ ব্যবহার করা যেতেই পারে, আবার পার্টি ওয়্যার হিসেবেও বেশ মানানসই। কালো শাড়ির সাথে এই রঙটা আমার ভীষণ পছন্দের।

৫. অরিফ্লেম এর  রোজ ব্লসম কালারটা একটা দারুণ মৃদু একটা রঙ। এটা একটি অপূর্ব সুগন্ধ যুক্ত একটি লিপস্টিক। এটিতে একটা রয়্যাল লুক আছে। খুব সহজেই এটা আপ্লাই করা যায়। তবে সাধারণত সমস্ত স্টোরে এটি পাওয়া যাবে না।

অরিফ্লেমের ডিলারদের কাছে আলাদা করে অর্ডার দিলে তবেই পাওয়া যাবে এই সুন্দর লিপস্টিকটা যা শ্যামলা রঙের বন্ধু।

About the Author

Hasan
I Love likebd.com

Be the first to comment on "ফ্যাশানে উপযুক্ত ৫টি লাইট কালারের লিপস্টিক"

Leave a comment

Skip to toolbar