Likebd.com

ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে

বিডিলাইভ ডেস্ক: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) আজ বুধবার সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতার মধ্য দিয়ে লেনদেন চলছে। আজ বেলা সাড়ে ১১টা ১৫ মিনিট পর্যন্ত ডিএসইতে লেনদেন হয়েছে ২৪০ কোটি ৩৮ লাখ টাকার শেয়ার।বাজার বিশ্লেষণে দেখা যায়, এ সময়ে ডিএসইতে লেনদেনে অংশ নিয়েছে ২৮১টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ড। এর মধ্যে দর বেড়েছে ১৫৫টির, […]

লাইকবিডি ডেস্ক: ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) আজ বুধবার সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতার মধ্য দিয়ে লেনদেন চলছে। আজ বেলা সাড়ে ১১টা ১৫ মিনিট পর্যন্ত ডিএসইতে লেনদেন হয়েছে ২৪০ কোটি ৩৮ লাখ টাকার শেয়ার।

বাজার বিশ্লেষণে দেখা যায়, এ সময়ে ডিএসইতে লেনদেনে অংশ নিয়েছে ২৮১টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ড। এর মধ্যে দর বেড়েছে ১৫৫টির, কমেছে ৬১টির এবং অপরিবর্তিত রয়েছে ৬৫টির।

ডিএসই প্রধান বা ডিএসই এক্স সূচক ১০ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৫ হাজার ৮৮৬ পয়েন্টে। ডিএসইএস বা শরীয়াহ সূচক ১ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১ হাজার ৩১৭ পয়েন্টে। ডিএস৩০ সূচক ০.৩২ পয়েন্ট বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ১৩৭ পয়েন্টে।

অপরদিকে সিএসইতে লেনদেন হয়েছে ৯ কোটি ৩৫ লাখ টাকার শেয়ার। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সার্বিক সূচক (সিএএসপিআই) ৩ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ১৮ হাজার ২২৪ পয়েন্টে। এ সময়ে সিএসইতে লেনদেনে অংশ নিয়েছে ১৪৪টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ড। এর মধ্যে দর বেড়েছে ৭২টির, কমেছে ৪১টির এবং অপরিবর্তিত রয়েছে ৩১টির।

লাইকবিডি টিউনার

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed