বিনা পয়সায় উইন্ডোজ!

কম্পিউটার Jul 28, 2017 241 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি ডেস্ক: উইন্ডোজ ১০ বিনা মূল্যে হালনাগাদ করার সুযোগ দেবে মাইক্রোসফট। যারা উইন্ডোজের সাম্প্রতিক সংস্করণ ব্যবহার করছেন, তারা বিনা পয়সায় উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম আপগ্রেড করে নিতে পারবেন। বুধবার মাইক্রোসফট এ তথ্য জানিয়েছে। উইন্ডোজের সাম্প্রতিক সংস্করণ ও উইন্ডোজ ফোন সফটওয়্যার ব্যবহারকারীরা এ সুবিধা পাবেন। এক খবরে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

মাইক্রোসফটের অপারেটিং সিস্টেম গ্রুপের পরিচালক টেরি মেয়ারসন বিনা পয়সায় উইন্ডোজ মিলবে বলে ঘোষণা দিয়েছেন। উইন্ডোজ অপারেটিং সিস্টেমের নতুন সংস্করণ বিক্রি থেকে প্রচুর মুনাফা করে আসছে মাইক্রোসফট। এখন থেকে বিনা পয়সার উইন্ডোজ হালনাগাদ করার ঘোষণা দেওয়ার অর্থ হচ্ছে বিশাল পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে মাইক্রোসফট।

টেরি মেয়ারসন জানিয়েছেন, এ বছরের শেষ দিকে উইন্ডোজ ১০ উন্মুক্ত হতে পারে। উইন্ডোজ ৭, উইন্ডোজ ৮.১ ও উইন্ডোজ ফোন ৮.১ ব্যবহারকারীরা এক বছর বিনা মূল্যেই আপগ্রেড করে নিতে পারবেন উইন্ডোজ ১০ সংস্করণটি।

বাজার বিশ্লেষকেরা জানিয়েছেন, টেরি মেয়ারসনের বক্তব্য অনুযায়ী, এখন থেকে উইন্ডোজের নিয়মিত হালনাগাদ আসবে এবং সাবসক্রিপশন ফি দিয়ে উইন্ডোজের সাম্প্রতিক সংস্করণ ব্যবহার করা যাবে।

Googleplus Pint
Hasan
Administrator
Like - Dislike
Rate this post

পাঠকের মন্তব্য