ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ, পরিবার বলছে হত্যা

ব্রেকিং নিউজ Mar 25, 2019 1639 Views
Googleplus Pint

মাদারীপুরে নির্মাণাধীন একটি বাড়ির দোতলা থেকে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে শহরের আমিরাবাদ এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। 

ওই ছাত্রলীগ নেতার নাম লিমন মজুমদার (২৮)। তিনি শহরের সবুজবাগ লঞ্চঘাট এলাকার বাবুল মজুমদারের ছেলে এবং জেলা ছাত্রলীগের সহসভাপতি। পরিবারের দাবি, রাতে বাসা থেকে ডেকে নিয়ে লিমনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে আমিরাবাদ এলাকার মিলন সিনেমা হলের পেছনে লিয়াকত আলী লস্করের নির্মাণাধীন ভবনের দোতলায় লিমন মজুমদারের গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ভবনের বাসিন্দারা। এ সময় লিমনের গলায় গামছা প্যাঁচানো থাকলেও দুই পা মাটির সঙ্গে লেগে ছিল। লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। লিমন জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ নানা সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর এই রহস্যজনক মৃত্যুতে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। 

জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনীক বলেন, ‘লিমনের হত্যাকাণ্ডের ঘটনায় আমরা ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। লিমনের পরিবারের সঙ্গে আমিও একমত পোষণ করে বলতে চাই, পুলিশ যেন দ্রুত তদন্ত করে এ হত্যাকাণ্ডের মূল ঘটনা উদ্ঘাটন করে। দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’
লিমনের মা লায়লা বেগম বলেন, ‘রাইতে আমার পোলারে কারা যেন ডাইকা নিয়ে যায়। এরপর রাইতে আর ও বাড়িতে ফেরে নাই। আমার পোলার লগে অনেকের শত্রুতা ছিল। কিন্তু কারা আমার পোলারে মাইরা হালাইলো?’
মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল হক সরদার জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Abdus Sobhan (19)
Author
User ID: 47170

Comments