বুধবার , জানুয়ারী 17 2018
Home / Uncategorized / কোহলি ও আনুশকার বিয়ে সম্পন্ন

কোহলি ও আনুশকার বিয়ে সম্পন্ন

কোহলি আনুশকাকে নিয়ে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটল। মালা বদলের মধ্যদিয়ে নতুন জীবনে পা দিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ১১ ডিসেম্বর সোমবার ইতালির মিলানে দুজনের বিয়ে হয়। কোহলি ও আনুশকা দুজনেই নিজেদের ভেরিফয়েড টুইটারে বিয়ের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন।
টুইটারে তাঁরা দুজনেই লিখেছেন, ‘আজ আমরা দুজন পরস্পরের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার প্রতিজ্ঞা করলাম। আজ এই আনন্দের সংবাদ আপনাদের সবার সঙ্গে শেয়ার করতে পেরে আমরা সত্যি আনন্দিত। এই সুন্দর দিনটি আমাদের পরিবার, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সমর্থনে আরও বিশেষ হয়ে উঠেছে। আমাদের এই যাত্রার এক অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’
শ্রীলঙ্কার বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজ থেকে ছুটি নিয়ে নেন কোহলি। বলা হয়েছিল, টানা ক্রিকেটের ধকল সামলাতে দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিশ্রাম নিচ্ছেন। কিন্তু সংবাদমাধ্যমে গুঞ্জন শুরু হয়ে যায়, আসলে বিয়ে করবেন বলেই এই ছুটি নিয়েছেন কোহলি।
সপ্তাহজুড়ে ভারতের বিভিন্ন গণমাধ্যমের খাবরে জানা যায়, ৯ থেকে ১২ ডিসেম্বরের যেকোনো দিন বিয়ের দিন ঠিক করেছেন দুজন। বিয়ে করতেই ইতালির উদ্দেশে উড়াল দিচ্ছেন দুজনে। কোহলির বন্ধু ও পরিবারের লোকজনও পরে সেখানে যোগ দেন। সম্পূর্ণ পারিবারিক আবহের এ অনুষ্ঠানে দাওয়াত পাননি সে রকম কোনো ক্রিকেটার। বর্তমান দলের বেশির ভাগ ক্রিকেটার তো ওয়ানডে সিরিজের জন্য ব্যস্তই। তখন দুজনের মুখপাত্র খবরটি গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু তবু খবর লেখা চলছিলই। সন্দেহ আরও গাঢ় হয় দুজনের পরিবারকে বিমানবন্দরে ক্যামেরাবন্দী হতে দেখার পর। এছাড়া দুই পরিবারের সদস্যরাও জোট বেঁধে বিদেশে যাচ্ছেন। পারিবারিক পন্ডিতও এসময় দেখা যায় তাদের সঙ্গে। আর তখন থেকেই বিয়ের জোর গুঞ্জন শুরু হয়। আনুশকার বাবা মুম্বাইয়ে আনুশকার কয়েকজন প্রতিবেশীকেও মেয়ের বিয়ের দাওয়াত দেন।
ক্রিকেটার ও ফ্লিম ইন্ডাস্ট্রির সদস্যদের জন্য ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে দুজনের বিয়ে পরবর্তী সংবর্ধনা হবে। এরআগে ২১ ডিসেম্বর দিল্লীতে পরিবারের সদস্যদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন হবে। দুজনের মধুচন্দ্রিমা অবশ্য দক্ষিণ আফ্রিকায়। নতুন বছরটা সেখানেই উদ্যাপন করবেন। এরপর কোহলি দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন। আর আনুশকা জানুয়ারি থেকে আনন্দ এল রাইয়ের পরবর্তী সিনেমার শুটিং শুরু করবেন। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।
২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। এর মধ্যে দুজনের একবার ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তবে দুজনই বেশি দিন বিচ্ছেদের যন্ত্রণা সহ্য করতে পারেননি। এরপর তারা আবারো কাছাকাছি আছেন। এবং এবার আর গোপনে নয়। একদম খোলামেলা মেলামেশা ছিল দুই ভুবনের তারকার। সামাজিক মাধ্যমেও অভিনন্দনের বন্দনা চলছে, অভিনন্দন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি!

Share With

About Hasan

Check Also

প্রতিদিন আনলিমিটেড মোবাইল রিচার্জ ২০১৮ সালের নতুন আ‍্যপ প্রত‍্যেকদিন নিম্নে ১০০ টাকা।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা আমি ইউসুফ আশাকরি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আপনারা প্রতিদিন …

মন্তব্য করুন