স্টাইলিশ পাঁচ

খেলা Jul 29, 2017 195 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি ডেস্ক: সমসাময়িক ক্রিকেটাররা হাল ফ্যাশনে বেশ এগিয়ে। সেই তুলনায় বাংলাদেশের ক্রিকেটাররা একটু ভিন্ন। তারা সাদামাটা থাকতেই বেশি পছন্দ করেন।

তবে এই সাদামাটার মাঝে পাঁচজন একটু আলাদা। নিত্য নতুন স্টাইল আর নানা ঢঙে প্রায়ই তাদের দেখা যায়।

এরা হলেন-সাকিব আল হাসান, নাসির হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ এবং তরুণ তুর্কী মোসাদ্দেক হোসেন।

সাকিব আল হাসান:

টি-টোয়েন্টির ফেরিওয়ালা সাকিব দেশ ও দেশের বাইরে ২২ গজ মাতিয়ে বেড়ান। দেশের বেশ কয়েকটি স্বনামধন্য কোম্পানির ব্যান্ড অ্যাম্বাসেডর। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে নিজের পোশাক-আশাক আর বেশভুষাতে দেখা যায় রঙের ছোঁয়া।

নাসির হোসেন:

ভক্তদের চোখে নাসির ‘ফ্যাশনেবল বয়’। দেশের একাধিক বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন তিনি। সবসময় নিজের স্টাইলটা ধরে রাখেন। শীতে এক রকম, গরমে আরেক রকম। এমন বাহারি ঢঙে দেখা যায় নাসিরকে।

সাব্বির রহমান:

‘কি জাদু তার চোখে’। অনেকটা মায়ায় পড়েই এক ভক্তের মুখে এমন বচন। তবে এটা সত্য, কেবল চোখের মায়াই নয়। এ সময়কার ক্রিকেটারদের মধ্যে দারুণ পরিপাটি সাব্বির। রুচিশীল পোশাক আর চাল-চলনে বেশ হ্যান্ডসাম তিনি।

তাসকিন আহমেদ:

প্রযুক্তির যুতসই ব্যবহার কিভাবে করতে হয় সেটা বেশ জানেন তাসকিন। পোশাকের চেয়ে চুলের স্টাইল নিয়ে আলোচিত মুখ তাসকিন। এক সময় এক রকম হেয়ার কাটিংয়ে দেখা যায় তাকে। তবে বেশিরভাগ ক্ষেত্রে ফর্মাল ড্রেসে সেজেগুজে থাকতে পছন্দ করেন তাসকিন।

মোসাদ্দেক হোসেন:

বাংলাদেশ ক্রিকেটের ‘আগামীর নেতা’। এরই মধ্যে ঘরে-বাইরে তার জনপ্রিয়তা ছড়িয়ে গেছে। মাঠের পারফরম্যান্সের সঙ্গে ফ্যাশনেও তিনি সমান নজর কেড়েছেন ভক্তদের। সান গ্লাস পরে রীতিমত বোলিং করতে দেখা যায় তাকে। এখানেই শেষ নয়, হাতের ব্রেসলেট এবং ঘড়িটাও পরিবর্তন করেন ঘনঘন।

Rate this post

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
I Love likebd.com
Hasan (3761)
Administrator
User ID: 1

Comments