Likebd.com

মাঠে নামার আগেই কোহলিকে টপকালেন রিয়াদ

বিডিলাইভ ডেস্ক: বৃহস্পতিবার চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বল গড়ানোর আগেই ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে চলছে নানা হিসেব-নিকেশ।টাইগারদের হয়ে এ বছর দুর্দান্ত ফর্মে মাহমুদউল্লাহ রিয়াদ।বাংলাদেশ-ভারত দ্বৈরথের আগে দারুণ একটা খুশির খবর মিলছে রিয়াদ ভক্তদের জন্য। ভারতের দলনেতা বিরাট কোহলিকে একটা জায়গায় পিছনে ফেলেছেন মাহমুদউল্লাহ।চলতি বছর এখন পর্যন্ত ১০টি ম্যাচে আটবার ২২ গজে […]

লাইকবিডি ডেস্ক: বৃহস্পতিবার চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বল গড়ানোর আগেই ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে চলছে নানা হিসেব-নিকেশ।

টাইগারদের হয়ে এ বছর দুর্দান্ত ফর্মে মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ-ভারত দ্বৈরথের আগে দারুণ একটা খুশির খবর মিলছে রিয়াদ ভক্তদের জন্য। ভারতের দলনেতা বিরাট কোহলিকে একটা জায়গায় পিছনে ফেলেছেন মাহমুদউল্লাহ।

চলতি বছর এখন পর্যন্ত ১০টি ম্যাচে আটবার ২২ গজে ব্যাট হাতে নেমেছেন মাহমুদউল্লাহ। ঝুলিতে পুরেছেন ২৭৬ রান। রয়েছে ১টি করে শতক ও অর্ধশতক। যেখানে তার ব্যাটিং গড় সত্যিই অবিশ্বাস্য ৯২।

অপরদিকে ২০১৭ সালে অদ্যবধি ৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন বিরাট কোহলি। তার মোট রান ৩৪২। রয়েছে ১টি শতক আর ৩টি অর্ধশতক। কিন্তু অপরাজিত ইনিংস কম খেলার কারণে তাকে টপকে গেছেন রিয়াদ। চলতি বছর ব্যাটিং গড়ের দিক থেকে বিরাটকে পিছিয়ে দিলেন টাইগার সারথি।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed