Likebd.com

সাকিব সবসময়েই আমার সুপার হিরো: শিশির

বিডিলাইভ রিপোর্ট: চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডকে পাঁচ উইকেটে পরাজিত করে ইতিহাস গড়েছে বাংলাদেশ। টাইগারদের এ জয়ের কারিগর মাহমুদউল্লাহ এবং সাকিব। বিশ্ব ক্রিকেটকে অবাক করে রেকর্ড ২২৪ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ-সাকিব।চারদিকে চলছে সাকিব-রিয়াদ বন্দনা। বাদ যাননি সাকিব স্ত্রী শিশিরও। নিজের ফেসবুক পেজে প্রিয় মানুষটিকে বসিয়েছেন সেরার আসনে। ‘ব্যাপার না তুমি সবসময়েই আমার সুপার হিরো। কেবল তুমিই জানো […]

লাইকবিডি রিপোর্ট: চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডকে পাঁচ উইকেটে পরাজিত করে ইতিহাস গড়েছে বাংলাদেশ। টাইগারদের এ জয়ের কারিগর মাহমুদউল্লাহ এবং সাকিব। বিশ্ব ক্রিকেটকে অবাক করে রেকর্ড ২২৪ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ-সাকিব।

চারদিকে চলছে সাকিব-রিয়াদ বন্দনা। বাদ যাননি সাকিব স্ত্রী শিশিরও। নিজের ফেসবুক পেজে প্রিয় মানুষটিকে বসিয়েছেন সেরার আসনে। ‘ব্যাপার না তুমি সবসময়েই আমার সুপার হিরো। কেবল তুমিই জানো তোমার অবস্থান সম্পর্কে।’

হারলে ফিরতে হবে বাড়ি, জিতলে অপেক্ষা সেমির। এমন সমীকরণ মাথায় নিয়ে কার্ডিফে নামে টিম বাংলাদেশ।

গতকালের ম্যাচে মোসাদ্দেক-সাকিবদের নিয়ন্ত্রিত বোলিংয়ে আগে ব্যাট করতে নামা নিউজিল্যান্ডকে ২৬৫ রানে আটকে দেয় মাশরাফি বাহিনী। তিন উইকেট শিকার করেন মোসাদ্দেক, দুটি নেন তাসকিন আর একটি উইকেট ঝুলিতে পুরেন মোস্তাফিজ।

জবাবে ৩৩ রানেই প্রথম সারির চার ব্যাটসম্যানকে হারায় বাংলাদেশ। শেষ পর্যন্ত পঞ্চম উইকেটে সাকিব-রিয়াদের জোড়া শতকে দুর্দান্ত জয় পায় বাংলাদেশ।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed