Likebd.com

হাতুরুর ‘প্রিয়’ সৌম্যর তিন ম্যাচে ৬ রান

বিডিলাইভ ডেস্ক: সৌম্যর সর্বশেষ কয়েকটা ম্যাচ এমন ৮৭, ০, ১৯, ২, ২৮, ৩, ৩ এবং ০। এমন বাজে পারফরম্যান্সের পরও একাদশে দেখতে হয় সৌম্যকে। বিশেষ করে আজ ভারতের বিপক্ষে শূন্য রানে ফিরে যাওয়ার পর টাইগারভক্তরা সৌম্যকে নিয়ে গালমন্দ করছেন। অনেক দিন ধরে ফর্মে না থাকার পরও ঘুরে ফিরে সৌম্যকে কেনো দলে নেয়া হচ্ছে? প্রশ্ন সমর্থকদের।বিশ্বস্ত […]

লাইকবিডি ডেস্ক: সৌম্যর সর্বশেষ কয়েকটা ম্যাচ এমন ৮৭, ০, ১৯, ২, ২৮, ৩, ৩ এবং ০। এমন বাজে পারফরম্যান্সের পরও একাদশে দেখতে হয় সৌম্যকে।

বিশেষ করে আজ ভারতের বিপক্ষে শূন্য রানে ফিরে যাওয়ার পর টাইগারভক্তরা সৌম্যকে নিয়ে গালমন্দ করছেন। অনেক দিন ধরে ফর্মে না থাকার পরও ঘুরে ফিরে সৌম্যকে কেনো দলে নেয়া হচ্ছে? প্রশ্ন
সমর্থকদের।

বিশ্বস্ত সূত্র বলছে, টাইগারদের প্রধান কোচ চণ্ডিকা হাতুরুসিংহের সুপারিশে একাদশে দিনের পর দিন খারাপ খেলেও থেকে যাচ্ছেন সৌম্য। এমন কিছু হলে যারা দলে ফিরতে দিন-রাত ঘরোয়া লিগে পারফর্ম করছেন তাদের চিন্তা আরও বাড়বে।

অথচ গত ফেব্রুয়ারিতে এই সৌম্যই ছিলেন ফর্মের তুঙ্গে। সে সময় তার টানা কয়েকটা ম্যাচ ছিল এমন-৩৯, ৪২, ৮৬, ৩৬, ৫২। ব্যাটিং গড়-৫১। যে পরিসংখ্যান দেখে ক্রিকেটবোদ্ধাদের মনে হয়েছিল অমানিশার আঁধার কাটিয়ে সুদিনের সুবাস পাচ্ছেন সৌম্য। কিন্তু সেটা মোটেও হচ্ছে না। হতাশ করেই যাচ্ছেন সৌম্য সরকার।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed