Likebd.com

নড়াইলে স্বজনদের সঙ্গে ঈদ করবেন মাশরাফি

বিডিলাইভ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা মা-বাবাসহ স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে জন্মস্থান নড়াইল পৌঁছেছেন।ঈদের দিন মা-বাবা, স্ত্রী-সন্তান, বন্ধ-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ঈদ উদযাপন করবেন। এবারও নড়াইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের ঈদের নামাজ আদায় করবেন মাশরাফি।রোববার সকাল ৮ টায় তিনি নড়াইলে পৌঁছান। নড়াইলে এসে তার মা […]

লাইকবিডি ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা মা-বাবাসহ স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে জন্মস্থান নড়াইল পৌঁছেছেন।

ঈদের দিন মা-বাবা, স্ত্রী-সন্তান, বন্ধ-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ঈদ উদযাপন করবেন। এবারও নড়াইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের ঈদের নামাজ আদায় করবেন মাশরাফি।

রোববার সকাল ৮ টায় তিনি নড়াইলে পৌঁছান। নড়াইলে এসে তার মা বাবার সঙ্গে দেখা করতে প্রথমে শহরের মহিষখোলাতে নিজের বাড়িতে যান। পরে সেখানে বাবা মায়ের সঙ্গে দেখা করে শহরের আলাদাৎপুরে মামা নাহিদুল ইসলামের বাড়ি অবস্থান করছেন।

মাশরাফি ঈদ উদযাপন শেষে বেশ কয়েকদিন নড়াইলে অবস্থান করবেন। আগামী শনিবার ১ জুলাই ঢাকায় ফিরবেন।
এদিকে মাশরাফি নড়াইলে এসেছে বিষয়টি জানাজানি হলে সকাল থেকেই শহরের আলাদাৎপুর মামা বাড়িতে গোপালগঞ্জ, ফরিদপুর, যশোর, সাতক্ষীরা, নড়াইলসহ দেশের বিভিন্ন জেলা থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য।

মাশরাফির পিতা গোলাম মর্তুজা স্বপন জানান, মাশরাফি দেশে থাকলে প্রতি বছরই নড়াইলে ঈদ উদযাপন করেন। এবছরও ঈদের আনন্দ নড়াইলের মানুষের সঙ্গে ভাগাভাগি করতে সকালে নড়াইলে পৌঁছেছেন। মাশরাফির জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন গোলাম মর্তুজা স্বপন। সূত্র: বাসস।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed