Likebd.com
বার্সেলোনার মুনিরকে দলে নিতে আগ্রহী রোমা

বার্সেলোনার মুনিরকে দলে নিতে আগ্রহী রোমা

বিডিলাইভ ডেস্ক: স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদাদিকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভেড়াতে আলোচনা শুরু করেছে ইতালিয়ান জায়ান্ট রোমা। মুনিরের এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন।২১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মৌসুমের পুরোটাই ধারে খেলেছেন ভ্যালেন্সিয়ায়। ক্যাম্প ন্যুতে আর্নেস্টো ভালভার্দের বিবেচনায় তার দলে ফেরা বেশ কঠিন। সে কারণেই রোমা এই সুযোগটি নিতে চাচ্ছে। তবে জেনিত ও আয়াক্সও মুনিরকে […]

লাইকবিডি ডেস্ক: স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদাদিকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভেড়াতে আলোচনা শুরু করেছে ইতালিয়ান জায়ান্ট রোমা।

মুনিরের এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন।

২১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মৌসুমের পুরোটাই ধারে খেলেছেন ভ্যালেন্সিয়ায়। ক্যাম্প ন্যুতে আর্নেস্টো ভালভার্দের বিবেচনায় তার দলে ফেরা বেশ কঠিন। সে কারণেই রোমা এই সুযোগটি নিতে চাচ্ছে।

তবে জেনিত ও আয়াক্সও মুনিরকে দলে নিতে ১৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বলে গুঞ্জন রয়েছে। কিন্তু মুনিরের ইচ্ছা রোমায় যোগ দেয়া। তার এজেন্ট ফ্র্যান্সেসকো ভালডিভিয়েসো জানিয়েছেন এ বিষয়ে আলোচনা চলছে।

রোমা ইতালির শীর্ষ ক্লাবগুলো একটি। কিন্তু এ ব্যপারে দুই ক্লাবের আলোচনা যেহেতু চলছে সেজন্য ফ্র্যান্সেসকো এর বেশি কিছু বলতে রাজী হননি।

গত মৌসুমে ভ্যালেন্সিয়ার হয়ে ৩৩টি লা লিগা ম্যচে মুনির ৬টি গোল করেছেন। মাত্র ১৬ বছর বয়সে তিনি বার্সেলোনায় যোগ দিয়েছিলেন। ওই সময় তিনি ১৫টি ম্যাচে মূল দলে খেলে চারটি গোল করেছেন।

Add comment

Most discussed