Home / খেলা / নেইমারের জায়গায় আরেক ব্রাজিলিয়ান বার্সায়!

নেইমারের জায়গায় আরেক ব্রাজিলিয়ান বার্সায়!

লাইকবিডি ডেস্ক: নেইমারের চলে যাওয়ার পর অনেকটই সমস্যায় পড়ে গিয়েছিল বার্সা। কিন্তু সেই সমস্যা কাটিয়ে তার জায়গায় আরেক ব্রাজিলিয়ানের দিকে হাত বাড়িয়েছে বার্সেলোনা। নেইমারের জায়গায় লিভারপুল থেকে ফিলিপে কুতিনহোকে আনার পথে অনেকটাই এগিয়ে গেছে বার্সা।

স্প্যানিশ পত্রিকা স্পোর্ত জানিয়েছে, কুতিনহোর সঙ্গে চুক্তিটা কেবল সময়েরই ব্যাপার। গতকাল মঙ্গলবার দিনভর বার্সা কর্মকর্তারা ইংল্যান্ডে কুতিনহোর চুক্তির ব্যাপারটি চূড়ান্ত করতেই কাজ করেছেন। বোনাস-টোনাস মিলিয়ে কুতিনহোর ট্রান্সফার ফিটা বেশ বড়ই হতে যাচ্ছে। ১২০ মিলিয়ন ইউরোতে অ্যানফিল্ড ছাড়বেন তিনি। লিভারপুলকে তিনিও অনুরোধ করেছেন বদলি-প্রক্রিয়া শুরু করতে।

কুতিনহোকে কীভাবে ব্যবহার করা হবে, সেটিও ভেবে রেখেছে বার্সা। কুতিনহো কেবল নেইমারেরই বদলি হিসেবে আসবেন না, মেসি ও সুয়ারেজের সঙ্গে নতুন আক্রমণভাগ গড়ে তুলবেন। আবার আন্দ্রেস ইনিয়েস্তারও ভালো একটা বিকল্পও হয়ে উঠবেন তিনি।

তবে লিভারপুল এখনো কুতিনহোকে ছাড়তে রাজি নয়। মরিয়া চেষ্টা করে যাচ্ছে তাকে আটকানোর। কুতিনহো ‘বিক্রির জন্য নয়’ বলে মন্তব্য করেছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। বার্সাকে বলেছেন কুতিনহোর পেছনে অহেতুক ছুটে ‘ক্লান্ত’ না হয়ে শক্তিটা অন্য কোথাও ব্যবহার করতে। তবে যতটুকু খবর মিলছে, তাতে ক্লপকে এ লড়াইয়ে হার মানতে হবে বলেই মনে হচ্ছে।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

বার্সেলোনার মুনিরকে দলে নিতে আগ্রহী রোমা

বিডিলাইভ ডেস্ক: স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদাদিকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভেড়াতে আলোচনা শুরু করেছে ইতালিয়ান জায়ান্ট রোমা। মুনিরের এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন।২১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মৌসুমের পুরোটাই ধারে খেলেছেন ভ্যালেন্সিয়ায়। ক্যাম্প ন্যুতে আর্নেস্টো ভালভার্দের বিবেচনায় তার দলে ফেরা বেশ কঠিন। সে কারণেই রোমা এই সুযোগটি নিতে চাচ্ছে। তবে জেনিত ও আয়াক্সও মুনিরকে [...]

Leave a Reply