নেইমারের জায়গায় আরেক ব্রাজিলিয়ান বার্সায়!

খেলা Aug 09, 2017 296 Views
Googleplus Pint

লাইকবিডি ডেস্ক: নেইমারের চলে যাওয়ার পর অনেকটই সমস্যায় পড়ে গিয়েছিল বার্সা। কিন্তু সেই সমস্যা কাটিয়ে তার জায়গায় আরেক ব্রাজিলিয়ানের দিকে হাত বাড়িয়েছে বার্সেলোনা। নেইমারের জায়গায় লিভারপুল থেকে ফিলিপে কুতিনহোকে আনার পথে অনেকটাই এগিয়ে গেছে বার্সা।

স্প্যানিশ পত্রিকা স্পোর্ত জানিয়েছে, কুতিনহোর সঙ্গে চুক্তিটা কেবল সময়েরই ব্যাপার। গতকাল মঙ্গলবার দিনভর বার্সা কর্মকর্তারা ইংল্যান্ডে কুতিনহোর চুক্তির ব্যাপারটি চূড়ান্ত করতেই কাজ করেছেন। বোনাস-টোনাস মিলিয়ে কুতিনহোর ট্রান্সফার ফিটা বেশ বড়ই হতে যাচ্ছে। ১২০ মিলিয়ন ইউরোতে অ্যানফিল্ড ছাড়বেন তিনি। লিভারপুলকে তিনিও অনুরোধ করেছেন বদলি-প্রক্রিয়া শুরু করতে।

কুতিনহোকে কীভাবে ব্যবহার করা হবে, সেটিও ভেবে রেখেছে বার্সা। কুতিনহো কেবল নেইমারেরই বদলি হিসেবে আসবেন না, মেসি ও সুয়ারেজের সঙ্গে নতুন আক্রমণভাগ গড়ে তুলবেন। আবার আন্দ্রেস ইনিয়েস্তারও ভালো একটা বিকল্পও হয়ে উঠবেন তিনি।

তবে লিভারপুল এখনো কুতিনহোকে ছাড়তে রাজি নয়। মরিয়া চেষ্টা করে যাচ্ছে তাকে আটকানোর। কুতিনহো ‘বিক্রির জন্য নয়’ বলে মন্তব্য করেছেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। বার্সাকে বলেছেন কুতিনহোর পেছনে অহেতুক ছুটে ‘ক্লান্ত’ না হয়ে শক্তিটা অন্য কোথাও ব্যবহার করতে। তবে যতটুকু খবর মিলছে, তাতে ক্লপকে এ লড়াইয়ে হার মানতে হবে বলেই মনে হচ্ছে।

Rate this post

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
I Love likebd.com
Hasan (3760)
Administrator
User ID: 1

পাঠকের মন্তব্য