Home / খেলা / বাইক ভ্রমণে স্ত্রীকে নয়, ক্যাটরিনাকে চান সৌরভ

বাইক ভ্রমণে স্ত্রীকে নয়, ক্যাটরিনাকে চান সৌরভ

লাইকবিডি ডেস্ক: ভারতীয় ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্রের নাম সৌরভ গাঙ্গুলী। তবে তিনি সম্প্রতি এক মন্তব্য করে আলোচনায়। স্ত্রী ডোনাকে নয়, বাইকের পেছনে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকেই সঙ্গী হিসেবে চেয়েছেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

দাদাগিরি অনুষ্ঠানে একজনের প্রশ্নের জবাবে এমন তথ্য দিয়েছেন সাবেক এ অধিনায়ক।
বাংলা চলচ্চিত্রের কালজয়ী জুটি উত্তম কুমার ও সুচিত্রা সেনের অন্যতম জনপ্রিয় একটি ছবি ‘সপ্তপদী’। ছবির ‘এই পথ যদি না শেষ হয়’ এর জনপ্রিয়তা মূল ছবিকেও ছাড়িয়ে গেছে। গানটিতে বাইক চালাতে দেখা যায় উত্তম কুমারকে। পেছনে সুচিত্রা সেন।

তেমন বাইক ভ্রমণে কাকে সঙ্গী হিসেবে চান এমন প্রশ্নই করা হয়েছিল সৌরভকে। উত্তরে হেসে সৌরভ জবাব দেন, স্ত্রী ডোনা কখনই বাইকে চড়েন না। তবে ক্যাটরিনা কাইফ তার বাইক-সঙ্গী হলে বিষয়টি মন্দ হবে না।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

বার্সেলোনার মুনিরকে দলে নিতে আগ্রহী রোমা

বিডিলাইভ ডেস্ক: স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদাদিকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভেড়াতে আলোচনা শুরু করেছে ইতালিয়ান জায়ান্ট রোমা। মুনিরের এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন।২১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মৌসুমের পুরোটাই ধারে খেলেছেন ভ্যালেন্সিয়ায়। ক্যাম্প ন্যুতে আর্নেস্টো ভালভার্দের বিবেচনায় তার দলে ফেরা বেশ কঠিন। সে কারণেই রোমা এই সুযোগটি নিতে চাচ্ছে। তবে জেনিত ও আয়াক্সও মুনিরকে [...]

Leave a Reply