Home / খেলা / আরো শিরোপার জন্য ক্ষুধার্ত রিয়াল: জিদান

আরো শিরোপার জন্য ক্ষুধার্ত রিয়াল: জিদান

লাইকবিডি ডেস্ক: ২০১৪ সাল থেকে এনিয়ে তৃতীয়বারের মতো উয়েফা সুপার কাপের শিরোপা জিতল রিয়াল মাদ্রিদ। এ শিরোপা জয়ের পর রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান বলেন, এ মৌসুমে আরও শিরোপা জয়ের জন্য ক্ষুধার্ত তার দল।

ম্যাচ শেষে রিয়াল কোচ বলেন, আমরা খুব ক্ষুধার্ত, আমরা সবসময় আরও বেশি কিছু চাই। আমাদের অনেক প্রতিভা আছে। কঠিন পরিশ্রম দিয়ে আমরা দারুণ কিছু অর্জন করতে পারবো।

শিষ্যদের নিয়েও সন্তুষ্ট জিদান, এটা প্রায় নিখুঁত পারফরম্যান্স। ড্রেসিং রুমে দারুণ উদযাপন ছিল। এটা স্বাভাবিক। আমাদের জয়ের আকাঙ্ক্ষা কখনও কমে না। তারা যে সব জায়গায় শক্তিশালী, সেগুলো আমরা নিয়ন্ত্রণ করেছি।… আমরা অনেক চাপিয়েছি এবং তাদের খেলতে দেইনি।

সামনের ম্যাচগুলো নিয়ে আরও বেশি সতর্ক ফ্রান্সের এই কোচ, আমরা জানি, প্রতিটা ম্যাচ আরও কঠিন হবে। মৌসুম জুড়ে আমরা অনেক ভালো প্রতিপক্ষের সঙ্গে খেলবো।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

বার্সেলোনার মুনিরকে দলে নিতে আগ্রহী রোমা

বিডিলাইভ ডেস্ক: স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদাদিকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভেড়াতে আলোচনা শুরু করেছে ইতালিয়ান জায়ান্ট রোমা। মুনিরের এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন।২১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মৌসুমের পুরোটাই ধারে খেলেছেন ভ্যালেন্সিয়ায়। ক্যাম্প ন্যুতে আর্নেস্টো ভালভার্দের বিবেচনায় তার দলে ফেরা বেশ কঠিন। সে কারণেই রোমা এই সুযোগটি নিতে চাচ্ছে। তবে জেনিত ও আয়াক্সও মুনিরকে [...]

Leave a Reply