Home / খেলা / ‘ভালো’ শব্দটি কেন জানি সাকিবের সঙ্গে যায় না: শিশির

‘ভালো’ শব্দটি কেন জানি সাকিবের সঙ্গে যায় না: শিশির

লাইকবিডি রিপোর্ট: সাকিবের সুসময় ও ‍দু:সময়ের সঙ্গী সাকিব পত্নী উম্মে আল হাসান শিশির। সাকিবকে নিয়ে চলা যে কোন সমালোচনার জবাব দেন শিশির খুবই বুদ্ধিমত্তার সঙ্গে। রবিবার সকাল থেকেই সাকিব আবারো প্রশ্নবিদ্ধ হয়েছেন তাঁর আচরণের জন্য।

ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায়, সাকিব-শিশির দম্পত্তি একটি অনুষ্ঠানে খেতে বসেছেন। এসময় সাকিবের পাশে একটি মেয়ে দাঁড়িয়ে আছে। বলা হচ্ছে মেয়েটি সাকিবের বাসার কাজের মেয়ে বলে তাকে তুচ্ছ করা হয়েছে। কিন্তু খানিকবাদেই প্রমাণ পাওয়া যায় যে ছবিটা বিকৃত ছিল।
 
রবিবার সন্ধ্যায় শিশির তার ভেরিফায়েড ফেসবুকে লেখেন, এটা সত্যিই উদ্ভট। ‘ভালো’ শব্দটি কেন জানি সাকিবের আল হাসানের সঙ্গে যায় না! কেন? কারণ সাকিব মিষ্টি করে কথা বলতে পারে না…আর সে কারণে সে ‘বাজে মানুষ’ হিসেবে বারবার চিহ্নিত হয়। ভালো কিন্তু আপনারা যদি এমন ধরনের উদ্ভট খবর ছড়াতে থাকেন তার আগে কিন্তু একজন মানুষ হিসেবে সতর্ক হওয়া উচিত ছিল কেননা প্রমাণ তো নিচেই দেয়া আছে। আর এসব ভিত্তিহীন খবর নিয়েও আমি উদ্বিগ্ন নই কারণ এগুলো মানুষকে বিনোদোন দেয় সেটা জানি। কারণ আমরা জানি আমরা কে এবং আমরা কেমন!
 
কিন্তু যে ব্যক্তি বর্হিবিশ্বে দেশের প্রতিনিধিত্ব করে, দেশের গর্ব হিসেবে বিশ্বের মানুষ স্বীকৃতি দেয় তার ব্যাপারে ঢালাও নিউজ করা উচিত নয়। কেননা এটা খুব লজ্জার ব্যাপার যে অন্যদেশের মানুষ যারা ক্রিকেট অনুসরন করে তারা আমাদেরকে বলে যে, ‘তোমার নিজের দেশই তো তোমাকে যথাযথ সম্মান দেয় না যেটা তোমার প্রাপ্য।’ তাই এসব নেতিবাচকতা নিয়ে অনেক হয়েছে, দয়াকরে পেজের কাটতি বাড়াতে অন্যকিছু ভাবুন। কারণ ছবির মেয়েটি হাত ধুয়ে এসেই খাবার টেবিলে খেতে বসেছিল যেটা আপনারা দেখতে পারছেন।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

বার্সেলোনার মুনিরকে দলে নিতে আগ্রহী রোমা

বিডিলাইভ ডেস্ক: স্প্যানিশ ফরোয়ার্ড মুনির এল হাদাদিকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভেড়াতে আলোচনা শুরু করেছে ইতালিয়ান জায়ান্ট রোমা। মুনিরের এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন।২১ বছর বয়সী এই ফরোয়ার্ড গত মৌসুমের পুরোটাই ধারে খেলেছেন ভ্যালেন্সিয়ায়। ক্যাম্প ন্যুতে আর্নেস্টো ভালভার্দের বিবেচনায় তার দলে ফেরা বেশ কঠিন। সে কারণেই রোমা এই সুযোগটি নিতে চাচ্ছে। তবে জেনিত ও আয়াক্সও মুনিরকে [...]

Leave a Reply