Likebd.com
মাঝরাতে ঘুম ভাঙাবে রোনালদো-পগবারা

মাঝরাতে ঘুম ভাঙাবে রোনালদো-পগবারা

বিডিলাইভ ডেস্ক: উয়েফা সুপার কাপে আজ মুখোমুখি চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী রিয়াল মাদ্রিদ ও ইউরোপা লিগ বিজয়ী ম্যানচেস্টার ইউনাইটেড।মেসিডোনিয়ার স্কোপিয়েতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে। সরাসরি দেখাবে সনি টেন-টু।সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে আজ মাঠে দেখা যেতে পারে ক্রিস্টিয়ানো রোনালদোকে। ছুটি কাটিয়ে সম্প্রতি তিনি দলে ফিরেছেন।মোট ১১ বারের মত দেখা হচ্ছে রিয়াল-ম্যানইউর। […]

লাইকবিডি ডেস্ক: উয়েফা সুপার কাপে আজ মুখোমুখি চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী রিয়াল মাদ্রিদ ও ইউরোপা লিগ বিজয়ী ম্যানচেস্টার ইউনাইটেড।

মেসিডোনিয়ার স্কোপিয়েতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে। সরাসরি দেখাবে সনি টেন-টু।

সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে আজ মাঠে দেখা যেতে পারে ক্রিস্টিয়ানো রোনালদোকে। ছুটি কাটিয়ে সম্প্রতি তিনি দলে ফিরেছেন।

মোট ১১ বারের মত দেখা হচ্ছে রিয়াল-ম্যানইউর। আগের ১০ সাক্ষাতে চার জয়ের বিপক্ষে দুই হারের স্মৃতি স্প্যানিশ জায়ান্টদের। আর ড্রতে শেষ হয় দু’ দলের চার ম্যাচ। ‘ছুটি কাটিয়ে বিশ্রাম নিয়ে ফুটবলাররা সকলেই তরতাজা। কেন আমরা ইউরোপের সেরা, সেটাই এ বার প্রমাণ করতে চাই। ফুটবলাররা সকলেই ক্লাবের ঐতিহ্য সম্পর্কে ওয়াকিবহাল। ওরা দারুণ ভাবে উজ্জীবিত এই ম্যাচটার জন্য।’ মন্তব্য জিদানের।

এদিকে সর্বশেষ ২০১৩ সালে তার চেলসি টাইব্রেকারে হেরে যায় বায়ার্ন মিউনিখের কাছে। আজ সাবেক ক্লাবকে হারিয়ে সেই সাফল্য পেতে চাইবেন মরিনহো। ‘এটি এমনই এক বিষয়, যে অভিজ্ঞতা অতীতেও আমার হয়েছে। পোর্তো ছাড়ার দুমাস পরই চ্যাম্পিয়ন্স লিগে তাদের সঙ্গে দেখা হয় আমার। চেলসি ছাড়ার কয়েক মাসের মাথায়ই ম্যানইউর হয়ে তাদের মুখোমুখি হই। সাবেক ক্লাবের মুখোমুখি হওয়ার বিষয়টি আমি কখনই ওভাবে দেখি না। রিয়ালকে বড় একটি ক্লাব, ইউরোপিয়ান চ্যাম্পিয়ন এবং তাদের বিপক্ষে খেলাটা বিরাট এক উদ্দীপনা হিসেবে নিচ্ছি আমরা।’

রিয়াল মাদ্রিদ একাদশ (সম্ভাব্য):

নাভাস (গোলরক্ষক), রামোস, হারনানদেজ, নাচো, কারভাহাল, কাসেমিরো, ক্রুস, মদরিচ, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানে রোনালদো ও বেনজেমা।

ম্যানচেস্টার ইউনাইটেড একাদশ (সম্ভাব্য):

ডি গেয়া (গোলরক্ষক), ভ্যালেন্সিয়া, লিন্ডেলফ, স্মলিং, ব্লিড, মাতিচ, হেরেরা, পগবা, মিখিটারিয়ান, মার্শিয়াল ও লুকাকু।

Add comment

Most discussed