Likebd.com
হার দিয়ে  শুরু সাকিবের জ্যামাইকা তালাওয়াসের

হার দিয়ে শুরু সাকিবের জ্যামাইকা তালাওয়াসের

বিডিলাইভ ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজের প্রথম ম্যাচে জয়ের হাসি হাসতে পারেননি সাকিব আল হাসান। বারবাডোস ট্রাইডেন্টসের কাছে ১২ রানে হেরে টুর্নামেন্ট শুরু করেছে তার দল জ্যামাইকা তালাওয়াস। বল হাতে সাকিব সফল থাকলেও ব্যাট হাতে ছিলেন নিষ্প্রভ। মাত্র ১ রানেই বিদায় নেন বিশ্বসেরা অলরাউন্ডার।টস জিতে খেলতে নামা বারবাডোস শুরুতে ৭ উইকেটে হারিয়ে তোলে ১৪২ […]

লাইকবিডি ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নিজের প্রথম ম্যাচে জয়ের হাসি হাসতে পারেননি সাকিব আল হাসান। বারবাডোস ট্রাইডেন্টসের কাছে ১২ রানে হেরে টুর্নামেন্ট শুরু করেছে তার দল জ্যামাইকা তালাওয়াস। বল হাতে সাকিব সফল থাকলেও ব্যাট হাতে ছিলেন নিষ্প্রভ। মাত্র ১ রানেই বিদায় নেন বিশ্বসেরা অলরাউন্ডার।

টস জিতে খেলতে নামা বারবাডোস শুরুতে ৭ উইকেটে হারিয়ে তোলে ১৪২ রান। শোয়েব মালিকের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৩৩। আর প্রতিপক্ষের দ্বিতীয় উইকেটটি তুলে নেন সাকিব আল হাসান। ডোয়াইন স্মিথকে ২৮ রানে লেগ বিফোরের ফাঁদে ফেলেন তিনি। এছাড়া শেষ দিকে ওয়েইন পারনেল ২৫ আর আকিল হোসেন ২২ রান করেন।

জ্যামাইকার পক্ষে দুটি করে উইকেট নেন ক্রিশমার সান্তোকি, ইমাদ ওয়াসিম ও কেসরিক উইলিয়ামস। ৪ ওভার বল করে ২৬ রানে একটি উইকেট নেন সাকিব। জয়ের লক্ষ্যে খেলতে নামলে মাত্র ১৫ রানেই ধাক্কা খায় জ্যামাইকা। ফিরে যান তারকা ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা।

ওপেনার লেন্ডল সিমন্স আর ম্যাকার্থি মিলে প্রতিরোধ দেয়ার চেষ্টা করেছিলেন সমান তালে। ধীরে ধীরে হুমকি হয়ে উঠা জুটিটাকে ভেঙে দেন ইমরান খান। ২২ রানে ম্যাকার্থিকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন তিনি। এরপর আর ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি কোনো তারকা। সাকিব মাত্র ১ রানে আকিল হোসেনের বলে বোল্ড হয়ে ফেরেন।

শেষ দিকে ইমাদ ওয়াসিম ও ক্রিশমার সান্তোকি কিছুটা ব্যাট চালিয়ে খেলার চেষ্টা করলেও কাজের কাজ কিছু হয়নি। শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৩০ রানে থামে জ্যামাইকা। ম্যাচ সেরা হন আকিল হোসেন।

Add comment

Most discussed