Likebd.com
যে কারণে স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হন না অশ্বিন

যে কারণে স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হন না অশ্বিন

বিডিলাইভ রিপোর্ট: মাঠের বাইরে কেমন জীবন কাটান প্রিয় ক্রিকেটাররা, তা নিয়ে ভক্তদের কৌতূহল থাকেই। এবার সেই কৌতূহল মেটানোরই খানিকটা চেষ্টা করলেন রবিচন্দ্রন অশ্বিন। সম্প্রতি তাঁর স্ত্রী প্রীতি নারায়ণ-এর সঙ্গে বিসিসিআই টিভির একটি বিশেষ ইন্টারভিউ সেশনে হাজির ছিলেন তিনি। স্ত্রী’র সঙ্গে তারকা স্পিনারের কথোপকথন-এর মধ্যে দিয়ে তাঁদের দাম্পত্য জীবনের বিভিন্ন দিক উঠে আসে। অশ্বিন অনুগামীরা তাঁদের […]

লাইকবিডি রিপোর্ট: মাঠের বাইরে কেমন জীবন কাটান প্রিয় ক্রিকেটাররা, তা নিয়ে ভক্তদের কৌতূহল থাকেই। এবার সেই কৌতূহল মেটানোরই খানিকটা চেষ্টা করলেন রবিচন্দ্রন অশ্বিন। সম্প্রতি তাঁর স্ত্রী প্রীতি নারায়ণ-এর সঙ্গে বিসিসিআই টিভির একটি বিশেষ ইন্টারভিউ সেশনে হাজির ছিলেন তিনি।

স্ত্রী’র সঙ্গে তারকা স্পিনারের কথোপকথন-এর মধ্যে দিয়ে তাঁদের দাম্পত্য জীবনের বিভিন্ন দিক উঠে আসে। অশ্বিন অনুগামীরা তাঁদের প্রিয় ক্রিকেটারের মাঠের বাইরের জীবন সম্পর্কেও নানা তথ্য পেয়েছেন।

ইন্টারভিউতে ভারতীয় বোলার নিজেকে ‘বোরিং হাজব্যান্ড’ বলে ব্যাখ্যা করেছেন। তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রী অনেকটাই সচল প্রাণের মানুষ। সর্বক্ষণ নিজেকে ব্যস্ত রাখতে ভালবাসেন প্রীতি এবং বেড়াতে ভীষণ পছন্দ করেন। অশ্বিনের কথায়, ‘‘আমাদের যখনই কোথাও যাওয়া ঠিক হয়, প্রীতি আগেভাগেই সেই জায়গার সমস্ত বিবরণ নিয়ে একটা তালিকা তৈরি করে ফেলে। সেই তালিকায় থাকে সেখানকার অবশ্য দ্রষ্টব্য স্থানগুলো।’’

এর পর অশ্বিন জানান, মা হওয়ার পরে প্রীতির কাঁধে বাড়তি দায়িত্ব এসে পড়েছে। সেই কারণেই বেড়ানোর নেশা অনেকটাই কমিয়ে ফেলতে হয়েছে তাঁকে।

স্বামীকে সমর্থন করেই প্রীতি জানিয়েছেন, ‘‘সত্যিই এখন এত দায়িত্ব যে বাইরে যাওয়া কমে গিয়েছে। নইলে ওর (অশ্বিনের) সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে আমার ভাল লাগে। আমাদের দুই সন্তান যখন একটু বড় হয়ে যাবে, তখন আর এই সমস্যাটা থাকবে না।

Add comment

Most discussed