সিঙ্গাপুরে সুজনের শারীরিক অবস্থার উন্নতি

খেলা Aug 02, 2017 162 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি ডেস্ক: সিঙ্গাপুরে যাবার ২৪ ঘণ্টা পর শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে খালেদ মাহমুদ সুজনের। বর্তমানে তিনি সিঙ্গাপুরের গ্লেনিগ্লেস হাসপাতলে ভর্তি রয়েছেন। জানা গেছে, সিঙ্গাপুরে নেয়ার পর তার শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। তার জ্ঞান ফিরেছে। তার নাকে লাগানো নল খুলে ফেলা হয়েছে। কথা বলেছেন তার সঙ্গে থাকা বড় ভাইয়ের সঙ্গে এবং কথা বলতে গিয়ে কেঁদেছেন তিনি।

আজ বুধবার সকালে সিঙ্গাপুরের গ্লিনাগ্লেজ হাসপাতাল থেকে ঢাকায় বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের সঙ্গে টেলিফোন আলাপে ডা. মনিরুল আমিন জানান, সুজন ভাইয়ের জ্ঞান ফিরেছে। তিনি এখন পরিচিতদের চিনতে পারছেন। তার নাকে লাগানো নল খুলে ফেলা হয়েছে। তার মানে খালেদ মাহমুদ সুজন এখন মুখেই খেতে পারছেন।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বাংলাদেশ থেকে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন মনিরুল আমিনের সঙ্গে। তিনি বলেন, ‘আমরা আশা করছি, দুই-তিনদিনের মধ্যেই সুস্থ হয়ে উঠবে সুজন। মুখে লাগানো দুটি পাইপের মধ্যে একটি খুলে ফেলা হয়েছে। উন্নতি হচ্ছে তার। হাসপাতালে সুজন তার বড় ভাইয়ের সঙ্গে কথাও বলেছে।’

গত সোমবার রাত ১১টা ৫০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে খালেদ মাহমুদকে সিঙ্গাপুর নেয়া হয়। এর আগে গত শনিবার গভীর রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় তাকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রোববার দুপুরে নিয়ে যাওয়া হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। সেখানে জরুরি বিভাগে অজ্ঞান অবস্থায় ভর্তি করা হয় খালেদ মাহমুদকে।

হাসপাতালে নেয়ার পরই তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। এরপর নেয়া হয় আইসিইউতে। রাতে তার অবস্থা ছিল সংকটাপন্ন। তবে ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। তার এমআরআই করানো হয় এবং রিপোর্টে খারাপ কিছু পাননি চিকিৎসকরা। তবে আরো উন্নত চিকিৎসার জন্য জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন এই অধিনায়ককে সিঙ্গাপুর নেয়া হয়েছে।

Googleplus Pint
Like - Dislike
Rate this post

পাঠকের মন্তব্য