Home / বিজ্ঞান-প্রযুক্তি / নতুন হোয়ার্টস অ্যাপে সে সকল ফিচার যুক্ত করা হবে

নতুন হোয়ার্টস অ্যাপে সে সকল ফিচার যুক্ত করা হবে

[start] কিছুদিন আগেই ‘ডিলেট ফর এভরিওয়ান’ ফিচারটি এনেছিল জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপ। এবার গ্রাহকদের সুবিধা ও চাহিদার কথা মাথায় রেখে আরও একটি নতুন ফিচার আনতে চলেছে বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ম্যাসেজিং অ্যাপটি।
হোয়াটস অ্যাপের নতুন এই ফিচারে ভয়েস কল করতে করতে সহজেই চলে যাওয়া যাবে ভিডিও কলে। আগে এই সুবিধা দিত না হোয়াটস অ্যাপ। ভয়েস কল চলাকালীন কেউ ভিডিও কল করতে চাইলে তাকে ভয়েস কলটি প্রথমে ডিসকানেক্ট করতে হত। তারপর ফের নতুন করে ভিডিও কল করতে হত।
কিন্তু এখন ভয়েস কল চলাকালীন সহজেই সেই কলকে ভিডিও কলে পরিবর্তন করা যাবে। নতুন এই ফিচারটি নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছে হোয়াটস অ্যাপ। তবে নতুন এই ফিচারটি পাওয়া যাবে হোয়াটস অ্যাপের বিটা ভার্সনে। শুধু তাই নয়, এই ফিচার কার্যকরী করতে হলে প্রয়োজন হবে অ্যান্ড্রয়েড ২.১৭.১৬৩ ভার্সনটির।
পাশাপাশি গ্রুপ ভিডিও কল, মিউট ভিডিও কল, ভিডিও কল রিজেক্ট অপশনও খুব শীঘ্রই আনতে চলেছে হোয়াটস অ্যাপ।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

আসছে ইয়ামাহা ওয়াইজেডএফ-আর১৫ এর নতুন ভার্সন

বিডিলাইভ রিপোর্ট: ইয়ামাহার স্পোর্টস ঘরানার বাইক ওয়াইজেডএফ-আর১৫ এর ভার্সন থ্রি আসছে। নতুন এই ভার্সনে থাকছে বেশ কিছু পরিবর্তন। বাইকটি আরও আকর্ষণীয় হবে।  আর১৫ এর ভার্সন থ্রিতে থাকছে টুইন হেডল্যাম্প। এর আসনেও পরিবর্তন আসছে। এতে স্লিট সিট ব্যবহার করা হবে। এছাড়াও বাইকটির ফুয়েল ট্যাংকেও অভিনবত্ব থাকবে।নতুন আর১৫ এ থাকছে এলসিডি ডিজিটাল ডিসপ্লে সম্বলিত স্পিডোমিটার। থাকছে গিয়ার [...]

Leave a Reply