Likebd.com

অফারসহ বাজারে এলো ‘আইটেল আইটি ১৫০৮’ স্মার্টফোন

বিডিলাইভ রিপোর্ট: সাশ্রয়ী মূল্যে বাংলালিংক নিয়ে এসেছে ‘আইটেল আইটি ১৫০৮’ মডেলের একটি স্মার্টফোন। এর সঙ্গে থাকছে বিনামূল্যে ১৮জিবি ইন্টারনেট এবং ৪৫০ মিনিট টকটাইম। দাম ৪ হাজার ৩৯০ টাকা। বুধবার বিকেলে রাজধানীর গুলশানে অবস্থিত বাংলালিংকের প্রধান কার্যালয়, টাইগার্স ডেনে একটি উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মার্টফোনটি উন্মোচন করা হয়।স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ স্ক্রিন, ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, […]

লাইকবিডি রিপোর্ট: সাশ্রয়ী মূল্যে বাংলালিংক নিয়ে এসেছে ‘আইটেল আইটি ১৫০৮’ মডেলের একটি স্মার্টফোন। এর সঙ্গে থাকছে বিনামূল্যে ১৮জিবি ইন্টারনেট এবং ৪৫০ মিনিট টকটাইম। দাম ৪ হাজার ৩৯০ টাকা।

বুধবার বিকেলে রাজধানীর গুলশানে অবস্থিত বাংলালিংকের প্রধান কার্যালয়, টাইগার্স ডেনে একটি উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মার্টফোনটি উন্মোচন করা হয়।

স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ স্ক্রিন, ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৫এমপি+২এমপি এএফ ফ্ল্যাশ ক্যামেরা, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১ জিবি র্যাম, ৮ জিবি রম, ৩২ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট এবং ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। স্মার্টফোনটির বড় ব্যাটারি এবং বৃহৎ স্ক্রিনের মাধ্যমে তারা ভিডিও, মুভি, গেমস, সংবাদ ইত্যাদি বাংলালিংকের ফ্রি ইন্টারনেটের সঙ্গে উপভোগ করতে পারবেন।

অফারটি উপভোগ করতে গ্রাহককে `it১৫০৮` লিখে ৪৩২১ নম্বর-এ পাঠাতে হবে অথবা * ৫০০০*৫২১# ডায়াল করতে হবে।

ট্র্যানসিয়ন বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, আমরা বিশ্বাস করি, যোগাযোগ এবং সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইস এবং ডিভাইসের সাথে বিনামূল্যে বান্ডেল অফারের শক্তি আমাদের অর্থনৈতিক অবস্থা পরিবর্তনে সহায়তা করবে, যা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমদের সাহস যোগাবে।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed