Likebd.com

জুনেই আসছে ওয়ানপ্লাস ৫

বিডিলাইভ ডেস্ক: এই গ্রীষ্মেই চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস তাদের পরবর্তী স্মার্টফোন উন্মুক্ত করতে যাচ্ছে বলে প্রযুক্তি বিষয়ক সাইট দ্য ভার্জকে নিশ্চিত করেছে। গত বছরের ওয়ানপ্লাস ৩-এর পরের এই ফোনের নাম হবে ওয়ানপ্লাস ৫। আর দাম হতে পারে ৪৪৯ মার্কিন ডলার।এর আগে ফাঁস হওয়া বেশ কিছু তথ্যে বলা হয়েছিল নতুন ফোন হবে ডুয়েল ক্যামেরার এবং […]

লাইকবিডি ডেস্ক: এই গ্রীষ্মেই চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস তাদের পরবর্তী স্মার্টফোন উন্মুক্ত করতে যাচ্ছে বলে প্রযুক্তি বিষয়ক সাইট দ্য ভার্জকে নিশ্চিত করেছে। গত বছরের ওয়ানপ্লাস ৩-এর পরের এই ফোনের নাম হবে ওয়ানপ্লাস ৫। আর দাম হতে পারে ৪৪৯ মার্কিন ডলার।

এর আগে ফাঁস হওয়া বেশ কিছু তথ্যে বলা হয়েছিল নতুন ফোন হবে ডুয়েল ক্যামেরার এবং হাই এন্ড স্পেসিফিকেশনের। ওয়ানপ্লাস ৩ এর পরে ৪ না হয়ে ওয়ানপ্লাস ৫ হওয়ার কারণ হলো চীনে ৪ সংখ্যাটিকে অশুভ ধরা হয়। আবার এই ফোনটি প্রতিষ্ঠানের পঞ্চম ফোন।

ফাঁস হওয়া তথ্যমতে এই ফোনের ফিচারে থাকতে পারে ৫.৫ ইঞ্চি কিউএইচডি ডিসপ্লে, ১২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর এবং ৬ জিবি র‍্যাম।

হাই পারফর্মেন্সের জন্য ওয়ানপ্লাস ফোনের এর সুনাম রয়েছে। গুগল, স্যামসাং এবং অ্যাপলের তুলনায় কম ফোন বিক্রি হলেও গত বছরের সেরা কিছু ফোনের মধ্যে ওয়ানপ্লাসের নামও ছিল। সূত্র: দ্য ভার্জ

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed