Likebd.com

২.৪৫ ইঞ্চি ডিসপ্লের স্মার্টফোন জেলি!

বিডিলাইভ ডেস্ক: সবাই যখন বিশাল বিশাল স্ক্রিনের ফোন আনার চেষ্টা চালাচ্ছে তখন স্রোতের বিপরীতে চলে বিশ্বের সবচেয়ে ছোট ২.৪৫ ইঞ্চি ডিসপ্লের ফোন উন্মুক্ত করেছে একটি প্রতিষ্ঠান। সাংহাই ভিত্তিক প্রতিষ্ঠান ইউনিহার্টজ নতুন এই স্মার্টফোনটি তৈরি করছে। বর্তমানে কিকস্টার্টার ওয়েবসাইটে ফোনটি ফান্ড রাইজিং পর্যায়ে রয়েছে।জেলি নামের এই নতুন ফোনটি ফোরজি সমর্থন করবে। অ্যান্ড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেমচালিত […]

লাইকবিডি ডেস্ক: সবাই যখন বিশাল বিশাল স্ক্রিনের ফোন আনার চেষ্টা চালাচ্ছে তখন স্রোতের বিপরীতে চলে বিশ্বের সবচেয়ে ছোট ২.৪৫ ইঞ্চি ডিসপ্লের ফোন উন্মুক্ত করেছে একটি প্রতিষ্ঠান। সাংহাই ভিত্তিক প্রতিষ্ঠান ইউনিহার্টজ নতুন এই স্মার্টফোনটি তৈরি করছে। বর্তমানে কিকস্টার্টার ওয়েবসাইটে ফোনটি ফান্ড রাইজিং পর্যায়ে রয়েছে।

জেলি নামের এই নতুন ফোনটি ফোরজি সমর্থন করবে। অ্যান্ড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেমচালিত এই ফোন সহজেই জিন্স প্যান্টের কয়েক পকেটে কিংবা হাতের তালুতে রাখা সম্ভব। কোম্পানিটি জেলি ও জেলি প্রো নামের দুই মডেলের জেলি স্মার্টফোন তৈরির পরিকল্পনা করছে। উভয় ফোনেই থাকছে ১.১ গিগাহার্টজ কোয়াড কোর-প্রসেসর ও যথাক্রমে এক ও দুই গিগাবাইট র‍্যাম। এছাড়া ইন্টারন্যাল স্টোরেজ যথাক্রমে ১৬ গিগাবাইট ও ৩২ গিগাবাইট।

ডুয়েল সিমের এই স্মার্টফোনের পিছনে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে ২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ব্যাকআপ দেওয়ার জন্য থাকছে ৯৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

পার্ল হোয়াইট, স্পেস ব্ল্যাক এবং স্কাই ব্লু রঙে এই ফোন পাওয়া যাবে। আর দাম হবে যথাক্রমে ৫৯ ও ৭৫ ডলার।

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed