Home / অন্যরকম খবর / যৌনদাসী হিসেবে ‘ধর্মগুরু’কে নিজের ৯ মেয়ে উপহার

যৌনদাসী হিসেবে ‘ধর্মগুরু’কে নিজের ৯ মেয়ে উপহার

নিজের নাবালিকা মেয়েদের এক স্বঘোষিত ধর্মগুরুর কাছে যৌনদাসী হিসেবে পাঠিয়েছেন এক বাবা-মা। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের পেনিন সেলভেনিয়ায়।

নাবালিকাদের জোর করে আটকে রাখা ও ধর্ষণের অভিযোগে গত বছরই ওই ধর্মগুরুকে গ্রেফতার করা হয়। চলতি বছর আগস্টে তার সাজা ঘোষণা করা হবে।

আর অভিযুক্ত দম্পতি ড্যানিয়েল এবং স্যাভিলা স্টোলজফাসকে সাত বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে বাকস কাউন্টি আদালত।

পুলিশ জানিয়েছে, পাঁচ বছর আগে নিজেদের সম্পত্তি বাঁচাতে বিত্তশালী প্রতিবেশি লি কাপলানের সঙ্গে যোগাযোগ করেছিলেন পেনসিলভানিয়ার ওই দম্পতি। আর্থিক সাহায্য দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কাপলান তাদের কাছে এক অদ্ভূত শর্ত রাখেন। শর্তটি হল তাদের ছয় মেয়েকেই কাপলানের হাতে তুলে দিতে হবে।

এই শর্তে রাজি হয়ে প্রথমে নিজেদের বড় মেয়েকে ৫২ বছরের কাপলানকে ‘উপহার’ দেন ওই দম্পতি। মেয়েটির বয়স তখন তেরো। একে একে বাকি নয় মেয়েকেও পাঠিয়ে দেওয়া হয় কাপলানের ফিয়েসটার ভিলার বাড়িতে। পুলিশ জানিয়েছে, ওই নাবালিকাদের মধ্যে অন্তত ছয়জনকে ধর্ষণ করেছে ওই ধর্মগুরু।

ধরা পড়ার পর, পুলিশের কাছে ছয়জনকেই নিজের স্ত্রী বলে দাবি করেন তিনি। এদের প্রত্যেককেই বেসমেন্টে আটকে রাখা হত। বেসমেন্ট থেকে ওই মেয়েদের উদ্ধার করা হয়।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

ইন্দোনেশিয়ায় দৈত্যাকার প্রাণীর সন্ধান

বিডিলাইভ রিপোর্ট: ইন্দোনেশিয়ার সমুদ্র সৈকতে ভেসে এলো অপরিচিত এক দৈত্যাকার প্রাণী। বিশাল আকারের এই প্রাণী ভেসে আসার সঙ্গে সঙ্গেই জলের রঙ লাল হয়ে যায়।কারও কারও মতে, ইন্দোনেশিয়ার মালুক এলাকার সমুদ্র সৈকতে ভেসে আসা ওই ‘দৈত্যে’র নাম বালিন তিমি। কিন্তু, কোথা থেকে ওই তিমি ইন্দেনেশিয়ার সমুদ্র সৈকতে ভেসে এল, তা নিয়ে গবেষণা শুরু করে সমুদ্র বিজ্ঞানীরা।সম্প্রতি [...]

Leave a Reply