Home / জাতীয় / সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৫৩

সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৫৩

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জামায়াতের কেন্দ্রীয় শুরা সদস্য মাওলানা আব্দুল বারী ও সদর উপজেলা জামায়াতের আমির মোহাম্মদ আলী সহ ৫৩ জনকে আটক করেছে।

মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে ১২টি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৩১ জন, কলারোয়া থানায় ৪ জন, তালা থানায় ৩ জন, কালিগঞ্জ থানায় ২ জন, শ্যামনগর থানায় ৩ জন, আশাশুনি থানায় ৬ জন, দেবহাটা থানায় ২ ও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের হয়েছে।

Share With

About লাইকবিডি টিউনার

hasanmollick2011@yahoo.com'

Check Also

বিদেশি পিস্তলসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ রেজাউল করিম রবিন (৩৭) নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়।গত রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস থেকে তাকে গ্রেপ্তার [...]

Leave a Reply