Home / জাতীয় / খুলনায় সেই সাংবাদিকের জামিন

খুলনায় সেই সাংবাদিকের জামিন

খুলনা ব্যুরো: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় করা মামলায় জামিনে মুক্তি পেয়েছেন খুলনার সাংবাদিক আবদুল লতিফ মোড়ল। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২-এর বিচারক নুসরাত জাবিন ১০ হাজার টাকার বন্ড নিয়ে তাকে জামিন দেন।

মামলা হওয়ার কয়েক ঘণ্টার মাথায় গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের বাসা থেকে আবদুল লতিফকে গ্রেপ্তার করা হয়। তিনি খুলনার স্থানীয় দৈনিক প্রবাহের ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি।

ডুমুরিয়া থানার পুলিশ জানায়, ওই দিন রাত নয়টার দিকে সুব্রত ফৌজদার নামের এক ব্যক্তি লতিফের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলাটি করেন। সুব্রত নিজেও একজন সাংবাদিক। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক স্পন্দন পত্রিকার ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি।

Share With

About লাইকবিডি টিউনার

hasanmollick2011@yahoo.com'

Check Also

বিদেশি পিস্তলসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ রেজাউল করিম রবিন (৩৭) নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়।গত রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস থেকে তাকে গ্রেপ্তার [...]

Leave a Reply