Home / জাতীয় / ‘দুদকের মামলা থেমে থাকে না, শেষ হয়’

‘দুদকের মামলা থেমে থাকে না, শেষ হয়’

চট্টগ্রাম ব্যুরো: দুদকের কোন মামলা থেমে থাকে না, শেষ হয় বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

তিনি বলেন, ক্যান্সার যেমন একটা মানুষ ও তার পরিবারকে শেষ করে দেয়, তেমনি দুদকের মামলাও একটা মানুষকে তার পরিবারসহ শেষ করে দেয়। এজন্য আমরা কোনো মামলা দিতে চাই না।

আজ বুধবার সকালে চট্টগ্রাম জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে দুর্নীতির অভিযোগের প্রকৃতি বিষয়ক মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দুদক চেয়ারম্যান বলেন, দুদক কোনো ভীতিকর সংস্থা না। যেখানেই যাই সেখানে একটা ভয় ভয় ভাব। এমন কেন হবে? আপনারা আপনাদের কাজ করবেন। তাছাড়া আমি চেষ্টা করছি দুদকের মামলা হালকা করতে। কিন্তু কর্মকর্তারা তো আরও দুর্নীতি বাড়িয়ে দেয়। ফলে হালকা করা যায় না।

তিনি আরো বলেন, দুদক কর্মকর্তাদের বিরুদ্ধেও অভিযোগ রয়েছে। আমরা গত এক বছরে ১২ জন কর্মকর্তাকে আমাদের বিভাগ থেকে অন্য বিভাগে পাঠিয়ে দিয়েছি। তাদের বলেছি তোমাদের দরকার নেই। এখনো ১৫ জন কর্মকর্তার বিরুদ্ধে মামলা চলছে।

বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, দুদকের মহাপরিচালক ড. মো. শামসুল আরেফিন, জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, নগর পুলিশ কমিশনার মো. ইকবাল বাহারসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

Share With

About লাইকবিডি টিউনার

hasanmollick2011@yahoo.com'

Check Also

বিদেশি পিস্তলসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ রেজাউল করিম রবিন (৩৭) নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়।গত রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস থেকে তাকে গ্রেপ্তার [...]

Leave a Reply