Home / জাতীয় / কুষ্টিয়ায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কুষ্টিয়ায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় পানিতে ডুবে মাওয়া (১) ও আপন (২) নামে দুই ভাই-বোনের করুণ মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে শহরতলীর বাড়াদী গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, সকালে শিশু দুটি বাড়ির পাশে পুকুরে গোসল করছিল। এ সময় মাওয়া পানিতে তলিয়ে যেতে থাকলে ভাই আপন তাকে তুলতে যায়। পরে সেও পুকুরের পানিতে তলিয়ে যায়।

কিছুক্ষণ পর পরিবারের লোকজন পুকুরের ধারে এসে দেখতে পায় মাওয়া পানিতে ভাসছে। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করতে গেলে সেখানে আপনের মরদেহও ভাসতে দেখেন। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মাওয়া ও আপন চাচাতো ভাই বোন। মাওয়া বাড়াদী গ্রামের আবুল কালামের মেয়ে মাওয়া, আপন আমিন উদ্দিনের ছেলে। ভাই বোনের এই করুণ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Share With

About লাইকবিডি টিউনার

hasanmollick2011@yahoo.com'

Check Also

বিদেশি পিস্তলসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ রেজাউল করিম রবিন (৩৭) নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়।গত রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস থেকে তাকে গ্রেপ্তার [...]

Leave a Reply