Home / জাতীয় / নন্দীগ্রামে ডাকাত দলের সদস্য গ্রেপ্তার

নন্দীগ্রামে ডাকাত দলের সদস্য গ্রেপ্তার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মোশারফ হোসেন (৩০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে উপ-পরির্দশক (এসআই) আনিছুর রহমান আনিস সঙ্গীয় ফোর্স নিয়ে নন্দীগ্রাম পৌর এলাকার বৈলগ্রাম মোড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন উপজেলার রায়পুর গ্রামের মোফাজ্জল প্রামানিকের ছেলে।

নন্দীগ্রাথ থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চত করে জানান, মোশরাফ হোসেন একজন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। সে বগুড়া-নাটোর মহাসড়সহ বিভিন্ন জায়গায় রোড ডাকাতি করে থাকে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে।

Share With

About লাইকবিডি টিউনার

hasanmollick2011@yahoo.com'

Check Also

বিদেশি পিস্তলসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ রেজাউল করিম রবিন (৩৭) নামে এক সাবেক ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তার কাছ থেকে ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড পিস্তলের গুলি ও ৩টি মোবাইলসেট উদ্ধার করা হয়।গত রোববার গভীর রাতে শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া হাট বাজার বণিক সমিতি অফিস থেকে তাকে গ্রেপ্তার [...]

Leave a Reply