বর্তমানে ফ্যাশন দুনিয়া মাতাবে যেসব ব্লাউজ

লাইফস্টাইল Dec 01, 2019 957 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি ডেস্ক: কোনো উৎসব অনুষ্ঠান মানেই নারীদের প্রথম পছন্দের পোশাক শাড়ি। বর্তমানে নিজেকে মোহনীয় করে সাজাতে শাড়িকে বেছে নেয়া হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে শাড়ির ডিজাইনে যেমন এসেছে বৈচিত্র্য, তেমনই এসেছে ব্লাউজের ডিজাইনেও। হালের ফ্যাশনে ব্লাউজের ডিজাইনে চলবে একদমই ভিন্ন কিছু নকশা। একই সঙ্গে পুরোনো কিছু ডিজাইনও আবার ফিরে আসবে নতুন রূপে। আসুন, দেখা যাক সে রকমই কিছু ব্লাউজের ডিজাইন যা এ বছর মাতাবে ফ্যাশনের দুনিয়া।

প্রচ্ছদের ছবিতে যে ৪টি ডিজাইন দেখা যাচ্ছে, সেগুলো বিগত দুবছরে ফ্যাশনে যোগ হয়েছে। তবে এই বছরেও তাদের চল থাকবে।

# স্টোন ওয়ার্ক করা ব্লাউজ

পাথরের কাজ করা ব্লাউজ বহু আগে জনপ্রিয় হলেও ২০১৫ সালে তা থাকবে নতুন রূপে। বোট কলার দিয়ে ব্লাউজ তৈরি করে পেছনের পুরোটা ঢেকে দিতে হবে নেট দিয়ে। স্টোনের কাজটা থাকবে সেই নেটে। স্টোন বসানো নেট এখন মার্কেটে কিনতে পাওয়া যাচ্ছে। ব্লাউজের পেছন দিকটা তোই কাপড় দিয়ে তৈরি করলে দারুণ লাগবে।

# গলায় ফ্রিল দেয়া ব্লাউজ

যেকোনো ধরনের গলার ডিজাইনে পাতলা কাপড় দিয়ে ফ্রিল দেয়া ব্লাউজ এবারের নতুন ফ্যাশন। কমবয়সী মেয়েদের দারুন মানাবে এই ব্লাউজ। তবে এই ব্লাউজ হতে হবে স্লিভ লেস কিংবা ফুল স্লিভ। ছোট হাতার ব্লাউজে ফ্রিল ভালো লাগবে না।

# ঘটি হাতা গ্ল্যাডিয়েটর ব্লাউজ

ছোট ঘটি হাতা দিয়ে পেছনে ক্রিসক্রস ফিতার ডিজাইন দিয়ে করা এই ব্লাউজ গুলো তরুণীদেরই বেশি মানাবে।

# ভারী কাজ করা ফুল হাতা ব্লাউজ

গত দুবছর যাবত ভারী কাজ করা হাই নেক ব্লাউজের খুব চল ছিল। এই বার এই জায়গা দখল করবে বড় গলার ফুল হাতা ব্লাউজ, তবে অবশ্যই ভারী কাজ করা।

# একপাশে এমব্রয়ডারি ও পেছনে বাঁধা

এমব্রয়ডারি ব্লাউজের ফ্যাশন এবার পুরো বছর জুড়েই থাকবে। একপাশে এমব্রয়ডারিটাও চলবে খুব। একই সঙ্গে আশির দশকের পেছনে বাঁধা ব্লাউজগুলোও এবার ফ্যাশনে ফিরে আসতে যাচ্ছে।

Originally posted 2017-07-27 04:15:05.

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3071)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments