৫৯৯৯ টাকায় বিমানে চড়ে কলকাতা ভ্রমণ

লাইফস্টাইল Nov 08, 2019 818 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি রিপোর্ট: মাত্র ৫ হাজার ৯৯৯ টাকায় বিমানে চড়ে কলকাতা ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিষ্ঠানটি ১ ডিসেম্বর থেকে ঢাকা-কলকাতায় রুটে এ ফ্লাইট পরিচালনা করবে।

কলকাতা হচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের তৃতীয় আন্তর্জাতিক গন্তব্য। ঢাকা থেকে যাত্রীদের সুবিধা অনুযায়ী প্রতিদিন সকাল ১১টা ৪০ মিনিটে কলকাতার উদ্দেশে ছেড়ে স্থানীয় সময় দুপুর ১২টায় এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৫০মিনিটে কলকাতা থেকে ছেড়ে ২টায় ঢাকা পৌঁছাবে।

ঢাকা-কলকাতা রুটে ইকোনমি ক্লাসে ওয়ানওয়ের জন্য সর্বনিন্ম ভাড়া ৫,৯৯৯ টাকা এবং রিটার্ন ৯,৯৯৯ টাকা। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত। কলকাতা-ঢাকা রুটে ১৫৮ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউ-বাংলা।

নতুন যুক্ত হওয়া বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটে ৮টি বিজনেস ক্লাস, ১৫০টি প্রিমিয়াম ইকোনমি ও ইকোনমি ক্লাসের আসন রয়েছে। খুব শিগগিরই চট্টগ্রাম থেকেও কলকাতায় ফ্লাইট শুরুর পরিকল্পনা রয়েছে এয়ারলাইন্সটির।
 
উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইন্স ২০১৫ সালে অভ্যন্তরীণ রুটে বেস্ট এয়ারলাইন্সের স্বীকৃতি অর্জন করেছে। মাত্র দুই বছরের অধিক সময়ে প্রায় সাড়ে ১৭ হাজার ফ্লাইট পরিচালনা করেছে যা বাংলাদেশের এভিয়েশনে একটি অনন্য রেকর্ড। বাংলাদেশের প্রাইভেট এয়ারলাইন্সের মধ্যে একমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের রয়েছে নিজস্ব ক্যাটারিং সুবিধা।

সূত্র: জাগো নিউজ

Originally posted 2017-07-27 03:33:14.

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3071)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments