নিজেকে আকর্ষণীয় করে তোলার কিছু উপায়

জানা অজানা Aug 11, 2019 1215 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি ডেস্ক: আমাদের কর্মক্ষেত্রে কিংবা আশপাশে অনেক পুরুষ কিংবা নারী থাকেন, যারা অনেক আকর্ষণীয়। ফলে তাদের নিয়ে চারপাশে অন্যান্যদের আগ্রহের মাত্রা একটু বেশি থাকে। শুধু চেহারা, পোশাক দিয়েই সব সময় নিজেকে আকর্ষণীয় করা যায় না। আচরণ, বুদ্ধিমত্তা দিয়েও সবার মন জয় করা যায়। তবে খুব সহজেই সকলের মাঝে নিজেকে আকর্ষণীয় করে তোলার কিছু কৌশল রয়েছে।

# এক গবেষণায় জানা গেছে, মানুষ সর্বপ্রথম আকৃষ্ট হয় চেহারা দ্বারা। চেহারা দিয়েই একজন মানুষ সম্পর্কে প্রাথমিক নানা ধারণা লাভ করা যায়। তাই নিজেকে ফিট ও সুন্দর রাখতে শারিরিক ব্যায়ামের কোনো জুড়ি নাই।

# গবেষণায় আরো ফুটে উঠেছে, অবচেতন মনেই মানুষ বিপরীত লিঙ্গের মানুষের শরীরের কাঠামোর প্রতি খেয়াল করে। আর সেই মানুষটির শারীরিক সৌন্দর্য যদি আকর্ষণীয় হয়, সে ক্ষেত্রে অনেকে আকৃষ্ট হয় বিপরীত লিঙ্গের মানুষ।

# ব্যক্তিত্ব এবং সুন্দর ব্যবহারের মানুষ সব সময় বিপরীত লিঙ্গের মানুষের কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়।

# আপনি কি কখনো কণ্ঠস্বর শুনে কারো প্রতি আকৃষ্ট হয়েছেন? সুন্দর কণ্ঠ আকর্ষণীয় করে তুলতে বলিষ্ঠ ভূমিকা রাখে। পুরুষরা নারীদের নমনীয় কণ্ঠ পছন্দ করে, আর নারীদের পছন্দ পুরুষদের বলিষ্ঠ কণ্ঠ।

# আপনার শরীর থেকে যেন কোন দুর্গন্ধ না বের হয়, সেদিকে খেয়াল রাখুন। নিয়মিত গোসল করুন। বডিস্প্রে ব্যবহার করার চেষ্টা করুন।

# বর্তমানে বুদ্ধিমান এবং জ্ঞানী মানুষের কদর জগৎ জুড়ে। আর এই গুণাবলি বিপরীত লিঙ্গের মানুষের কাছে আরো বেশি আকর্ষণের কারণ।

# আপনার আর্থিক এবং সামাজিক অবস্থাও আকর্ষণের কারণ হতে পারে।

Originally posted 2017-07-23 12:24:50.

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3086)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments