বুধবার , জানুয়ারী 17 2018
Home / আন্তর্জাতিক / পর্ন দেখায় ভারতীয় নারীরা রেকর্ড গড়ল

পর্ন দেখায় ভারতীয় নারীরা রেকর্ড গড়ল

পর্ন দেখায় বিশ্বের মধ্যে ভারত চতুর্থ। ভারতে পর্নহাব-দর্শকের অধিকাংশই নারী। তাদের সবচেয়ে প্রিয় লেসবিয়ান পর্ন।

পর্নহাব-এর একটি সমীক্ষা অনুযায়ী, পর্ন দেখায় বিশ্বের মধ্যে চতুর্থ ভারত। ভারতে পর্নহাব-দর্শকদের অধিকাংশই মহিলা। পর্ন দেখায় বিশ্বের মহিলাদের সংখ্যার চেয়ে তা অনেক বেশি। ভারতীয় মহিলাদের সবচেয়ে প্রিয় লেসবিয়ান পর্ন। ভারতীয় দর্শকরা পর্নহাবে সবচেয়ে বেশি সানি লিওনকে সার্চ করেন। এ ছাড়া ভারতীয় গৃহবধূ ও ভারতীয় অভিনেত্রীদের সার্চ করা হয়।

‘কামসূত্র ছবিটি সার্চ তালিকায় ৭৬ নম্বরে রয়েছে। গুগলে পর্ন সার্চ দেয়ার বিচারে বিশ্বের প্রথম দশটি শহরের মধ্যে ছয়টি শহর ভারতের। তার মধ্যে শীর্ষে রয়েছে নয়াদিল্লি। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে পুনে, মুম্বাই এবং হাওড়া। অর্থাৎ কলকাতা পাশের জেলাটিও প্রথম পাঁচের মধ্যে রয়েছে। পাঁচ নম্বরে রয়েছে উত্তর প্রদেশের উন্নাও, ছয়ে কুয়ালালামপুর এবং সাতে বেঙ্গালুরু। সমীক্ষায় বলা হয়েছে- পর্ন আসক্তি মোটেই স্বাস্থ্যকর নয়।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

ভারতে মাকে বাঁচাতে বাবাকে হত্যা করল ছেলে

বিডিলাইভ ডেস্ক: ভারতের দিল্লীর নিহাল বিহারে মাকে বাঁচানোর জন্য বাবাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে ছেলে। হত্যার অভিযোগে রাহুল নামের ১৯ বছর বয়সী তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।   বুধবার এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।পুলিশ জানায়, বাবাকে হত্যার পর সে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেপ্তার করে।রাহুলের বাবা দিনেশ প্রায়ই মদ খেয়ে মাতাল অবস্থায় বাড়ি [...]

মন্তব্য করুন