ছাতার দাম ৪০ লাখ টাকা

আন্তর্জাতিক Jul 19, 2018 785 Views
Googleplus Pint

লাইকবিডি ডেস্ক: ইতালির লাক্সারি ব্র্যান্ড ‘বিলিয়নিয়ার কুচার’। শুধুমাত্র ছেলেদের পোশাক ও প্রসাধন সামগ্রী নিয়ে কাজ করা এই প্রতিষ্ঠানটি কুমিরের চামড়া দিয়ে তৈরি করেছে একটি ছাতা। যার দাম ৪০ লাখ টাকা।

‘বিলিয়নিয়র কুচারের’ হয়ে কুমিরের চামড়ার এই ছাতাটি ডিজাইন করেছেন অ্যাঞ্জেলো গালাসো। ইতালির ফর্মুলা ওয়ান মুঘল ‘ফ্ল্যাভিও ব্র্যায়োটর’ প্রথম এমন একটি ছাতার আইডিয়া দেন। সেই আইডিয়া থেকেই ছাতার ডিজাইন করে ফেলেন অ্যাঞ্জেলো গালাসো। এটি অসাধারণ একটি ছাতা। যারা ছাতা ব্যবহার করতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করেন না, তারাও পানি নিরোধী কুমিরের চামড়ার তৈরি গ্লসি এই ছাতাটি পেলে অস্বস্তি কাটিয়ে উঠবেন নিমেষেই।

বিশেষ এ ছাতাটি এতোটাই মজবুত যে বর্ষার দিনে নিজেই নিজেকে ঝড়-বৃষ্টির হাত থেকে রক্ষা করতে পারে, সাথে নিজের মালিককেও ভিজতে দেয় না। আর তার শক্ত চামড়া প্রবল বাতাসের তোড়েও ছাতাটি উড়িয়ে নিয়ে যেতে দেয় না। ছাতার সাথে ম্যাচ করে কোম্পানিটি আরও তৈরি করেছে কুমিরের চামড়ার ব্যাগ, জুতা, কোট, বেল্ট এবং তার সাথে থাকছে এক্সক্লুসিভ ঘড়ি, টাই, কাফ লিঙ্ক প্রভৃতি। প্রতিটি আইটেমই তৈরি করা হয়েছে সীমিত সংখ্যায়।

এই ছাতাটি বানানোর আগ পর্যন্ত পৃথিবীতে সবচেয়ে দামি ছাতাটির দাম ছিল ১,২৭০ ডলার অর্থাৎ বাংলাদেশি টাকায় প্রায় ১ লক্ষ ৩ হাজার টাকা।

Rate this post

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Abir (32)
Author
User ID: 5

Comments