সিনেমা দেখে ডাকাতি, শ্রীঘরে সবাই

আন্তর্জাতিক Aug 09, 2017 199 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি ডেস্ক: ভারতে সোনা ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হলো তিন ডাকাত। অক্ষয় কুমারের বলিউড সিনেমা ‘স্পেশাল ২৬’ দেখে উদ্ধুদ্ধ হয়েছে বলে জানিয়েছে ডাকাত দলের সদস্যরা।

সোনা ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করার সময় ডাকাত দলের সদস্যরা সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) ও দিল্লী পুলিশের পরিচয় দিয়েছে।

ডাকাত দলের সদস্য নিরাজ (৩৮), মদন (২৮) ও নারেন্দর ভেসনব (৩০) এর বিরুদ্ধে বিভিন্ন সময়ে পুলিশের পোশাক পরে ডাকাতি করার অভিযোগ পাওয়া গেছে। তারা ডাকাতির উদ্দেশ্যে মানুষের বাড়িতে গিয়ে সিবিআই অথবা পুলিশ অফিসারের রুপ নিত।

ডেপুটি কমিশনার জি. রামগোপাল নায়ক জানান, ‘গত রোববার পূর্ব দিল্লীর শাহবাদ ডায়রি এলাকায় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দিল্লী পুলিশের পোশাকসহ অস্র উদ্ধার করা হয়েছে।’

নায়ক আরো জানান, ‘জিঙ্গাসাবাদের সময় তারা পুলিশকে বলেছে, পুলিশের পোশাক পরে সিবিআই অভিযানের অজুহাত দেখিয়ে কারোল বাগ এলাকায় সোনা ব্যবসায়ীর বাড়িতে প্রবেশ করে। এরপর ঐ বাড়ির সবার মাথায় পিস্তল ঠেকিয়ে স্বর্ণালঙ্কার ডাকাতি করে। কিন্তু পলায়নের সময় ভবনের উপরের তলা থেকে এক মহিলা বিপদসঙ্কেত দেয়।’

‘পরিকল্পনা অনুযায়ী, মদন, ভেসনব ও দলের অন্য ৬ সদস্য বিভিন্ন সোনা ব্যবসায়ীদের পরিবারের তথ্য সংগ্রহ করত। তারা অক্ষয় কুমারের ‘স্পেশাল ২৬’ সিনেমা ভাল করে অনেক বার দেখেছে। ডাকাতি করার সময় তারা তাদের চরিত্র সিনেমার চরিত্রের মত ধারণ করত।’ যোগ করেন নায়ক।  সূত্র: গালফ নিউজ।

 

 

Googleplus Pint
Hasan
Administrator
Like - Dislike
Rate this post

পাঠকের মন্তব্য