Likebd.com
জিপিতেআনলিমিটেড ফ্রি ইন্টারনেট নতুন কৌশল ।[For PC][New Trick 2018]

জিপিতেআনলিমিটেড ফ্রি ইন্টারনেট নতুন কৌশল ।[For PC][New Trick 2018]

আপনারা জানেন গ্রামীন ফোন কোম্পানি আমাদের হক মেরে খাচ্ছে আমাদের কাছ থেকে উচ্চ মুল্য নিয়ে আমাদের কে নিম্ন মানের সেবা দিচ্ছে আজ তাই আমি আপনাদেরকে হক আদায় করার রাস্তাদেখাব জিপি মামাগ নেট কি করে ফ্রী ইউস করা যায় সেই রাস্তা দেখাব। যদি এখানে কোন জিপির দালাল থাকেন তাহলে এখান থেকেকেটে পরেন।
যা যা লাগবে।

১। একটা GP সিম
২। একটা Modem বা ডাটা কেব্ল যুক্ত ফোন।
৩। PDPROXY সফটওয়্যার ডাউনলোড করেন এখান থেকে ২ এমবি মাত্র ।
আপনার সিম এ ১ এমবি অথবা ৩ এমবি ইন্টারনেট অ্যাক্টিভ করুন । আপনার সিম কোন না কোন ইন্টারনেট অ্যাক্টিভ থাকতে হবে অই Package এর মেয়াদ থাকা পর্যন্তআপনি ফ্রী ইন্টারনেট ইউস করতে পারবেন তাই আমার মতে ৩ এমবি ইন্টারনেট অ্যাক্টিভ করাই ভাল হবে কারন এতে আপনি ১১ টাকায় ৭ দিনের মেয়াদ পাবেন । আর ১ তাকথা আপনার সিম এ ইন্টারনেট অ্যাক্টিভ করার পর কোন টাকা রাখা যাবেনা তাহলে কিন্তু আপনার টাঁকা কেটে নিবের তাই এই কাজের জন্য মাত্র ১১ টাঁকা recharge করে নিবেন । এবার যা করতে হবে
এখানে গিয়ে username (আপনি যে নাম এ অ্যাকাউন্ট করতে চান সেই নাম) password ই মেইল আই ডি দিয়ে ।sign up বাটন এ ক্লিক করুন । কাজ শেষ এবার তারা আপনার ই মেইল এ ১ টা confirmation link পাঠাবে সেই লিঙ্ক এ ক্লিক করে আপনার অ্যাকাউন্ট অ্যাক্টিভকরে নিন। বাস কাজ শেষ এবার আপনার । আপনার ডাউনলোড করা সফটওয়্যার টি ১ তা ফোল্ডার এ আঞ্জিপ করুন ভিতরে অনেক গুলুফাইল পাবেন এখান থেকে PD- launcher এই ফাইল তা ওপেন করেন এবার আপনা username ০য়ার password দিয়ে connect বাটন এ ক্লিক করুন ।
যখন দেখবেন লাল দাগ এর মত succesfully connected to server লেখা এসেছে মনে করবেন আপনার কাজ হয়ে গেছে এবার সফটওয়্যার তা minimize করে নিশ্চিন্তে ব্রাউস আর ডাউনলোড করতে থাকুন।আর ১ টা কথা প্রতিটা অ্যাকাউন্ট দিয়ে আপনি ১০০ এমবি ডাটা ইউস করতে পারবেন তাই আমার মত ১০/২০ টা অ্যাকাউন্ট তৈরি করে নেন ।আমি আমার ৬ টা আইডি দিয়ে দিনে প্রায় ৫০০-৬০০ MB নেট ব্যাবহার করতেছি প্রতিদিন।
আর ১ তা গুরুত্ত পূর্ণ কথা আপনি যদি অনেক গুলু অ্যাকাউন্ট ১ টা পিসি তে ইউস করতে চান তাহলে তাহলে ৮০/৯০ এমবি ডাউনলোড হবার পর pdproxy software টা system tray থেকে ওপেন করে stop বাটন এ ক্লিক করে নতুন username /password দিয়ে connect করে আবার ইউস করতে থাকুন। মনে রাখবেন যদি ভুলেও ১০০ এমবি তে চলে যায় তাহলে এদিন আর এই পিসি তে নেট ইউস করতে পারবেন না । তাই সাবধান থাকবেন। আর ১ টাকথা এই সফটওয়্যার দিয়ে নেট ইউস করলে সব ব্লক হওয়া সাইট ইউস করতে পারতে পারবেন।

এই সফটওয়্যার টা IP HIDER হিসেবেও কাজ করে। যদি connect করার সময় server Full দেখায় তাহলে কয়েক second পর আবার চেষ্টা করুন অথবা UDP এর জায়গায় ICMP সিলেক্ট করে connect korun আর কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন। তাহলে এখন থেকেই বাশ দেয়া সুরু করুন happy বাশিং। আর ১ টা কথা সফটওয়্যার টা প্রথম চাল করলে কিছু TAP driver ইন্সটল নিতে চাইবে সেটা Yes/ok করে আগে ইন্সটল করে নিবেন।

হয়ে গেল কাজ…..

সমস্যা হলে কমেন্ট করুন……

Add comment

Most discussed