অপরাধসংবিধানের বাইরে কিছুই গ্রহণ করা হবে না: কাদের

এক্সক্লুসিভ Jul 10, 2019 703 Views
Googleplus Pint
noimage

লাইকবিডি রিপোর্ট: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচন যথাসময়েই হবে। সংবিধানের বাইরে কিছুই গ্রহণ করা হবে না। খালেদা জিয়ার মেড-ইন লন্ডন মার্কা সহায়ক সরকার এদেশের জনগণ কখনোই মেনে নেবে না।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের পৌর মুক্তমঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া লন্ডন গেছেন, কেন গেছেন সেটা নিয়ে অনেক কথা হচ্ছে। পত্র-পত্রিকায় দেখছি খালেদা জিয়া নাকি টেমস্ নদীর পাড়ে বসে বাংলাদেশের সহায়ক সরকারের রূপরেখা তৈরি করছেন। তবে রূপরেখা তৈরির যোগ্যতা নেই বিএনপির।

তিনি আরও বলেন, বিএনপি আসলে ভয় পায় এদেশের জনগণকে। নির্বাচনে হেরে যাবে ভেবে এখন নানাভাবে নির্বাচন কমিশনকে বিতর্কিত করার খেলায় মেতে উঠেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠরিক সম্পাদক এনামুল হক শামীম ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুন-নেছা বাপ্পি প্রমুখ।

এর আগে বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুরে তিতাস নদীর উপর নির্মিতব্য নতুন সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Originally posted 2017-07-23 06:15:27.

[kkstarratings]

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3752)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments