অপরাধমেহেরপুরে ঘিরে রাখা বাড়ি থেকে শিশুসহ আটক ৪

এক্সক্লুসিভ Jul 10, 2019 760 Views
Googleplus Pint
noimage

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী আখ সেন্টারপাড়ায় আজ শনিবার জঙ্গি সন্দেহে ঘেরাও করে রাখা বাড়ি থেকে দুই শিশুসহ চারজনকে আটক করেছে পুলিশ। পুলিশ মাইকিং করলে দুই শিশু কোলে করে দুই নারী বেরিয়ে আসেন।

আজ বেলা সোয়া ১২টার দিকে জঙ্গি সন্দেহে তাদের আটক করার পর এই অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। তবে সেখানে কোনো অস্ত্র-গোলাবারুদ মেলেনি বলে জানায় পুলিশ।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে দোতালার ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশ।

আটককৃতরা হল- মাবিয়া (৪০), তার বড় মেয়ে রজনী (১৮) ও ছোট মেয়ে রিমি (০২)  এবং  রজনীর মেয়ে সাদিয়া (০২)। মাবিয়া কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কিশোরী নগর গ্রামের বরকত আলীর স্ত্রী। তিনি ১৫ দিন আগে মেয়ে রজনীর বাড়িতে এসেছেন। তার জামাই আব্বাস আলী গাংনীর ভবানিপুরে ব্যবসা করেন।

দোতালার ওই বাড়িটি সৌদি প্রবাসী হাসিব মিয়ার। এক বছর আগে ওই বাড়িটি ভাড়া নেন আব্বাস আলী। এরপর থেকেই তারা সেখানে থাকতেন বলে জানান স্থানীয়রা। আব্বাস আলী মাঝে মাঝে ওই বাড়িতে আসেন।

মেহেরপুরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়িটি বেলা পৌনে ১১টা থেকে ঘিরে রাখা হয়। এরপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরপর বেলা সোয়া ১২টার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়।

তিনি বলেন, আটকরা এক বছর আগে সৌদি প্রবাসী হাসিব মিয়ার বাড়িটি ভাড়া নেন। তাদের কথাবার্তা, চলাফেরা অসংলগ্ন ও সন্দেহজনক ছিল বলে আমাদের কাছে গোপন তথ্য আসে। এরপর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে অভিযানের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়।

ওই বাড়িটি থেকে কোনো অস্ত্র বা গোলাবারুদ পাওয়া যায়নি বলে জানান পুলিশ সুপার।

Originally posted 2017-07-23 06:15:16.

[kkstarratings]

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3752)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments