টাকার বিনিময়ে সেক্সে হ্যাঁ 'স্বীকার' করেছেন যেসব নায়িকারা

বিনোদন May 15, 2019 4623 Views
Googleplus Pint

বিনোদন ডেস্ক: পেইড সেক্স। টাকার বিনিময়ে যৌনতা। টাকা রোজগারের তাগিদ। আর সেই তাগিদেই এসকর্ট সার্ভিসের সঙ্গে নিজেকে যুক্ত করা। কিছুদিন আগেই বিস্ফোরক দাবি করে এক বলি অভিনেত্রীর স্বীকারোক্তি ছিল, কেরিয়ারে একসময় তিনি পেইড সেক্সে অভ্যস্ত ছিলেন।
শুধু তিনিই নন। ভারতীয় অভিনয়ের জগতে এরকম আরও কয়েকজন রয়েছেন, যাঁরা টাকার বিনিময়ে যৌনতায় অভ্যস্ত ছিলেন একসময়। ভারতীয় গণমাধ্যম জি নিউজ এমন খবর প্রকাশ করেছে।
১) আইশ আনসারি: তামিল অভিনেত্রী ও আইটেম গার্ল আইশ আনসারিকে ২০১১-তে যোধপুর থেকে গ্রেফতার করা হয়। অভিযোগ, ভারতের প্রায় সব বড় শহরে তাঁর ক্লায়েন্টরা ছিল। পুলিশের চোখে ধুলো দেওয়ার জন্য তিনি নানা রঙের পটচুলা ব্যবহার করতেন।
২) শার্লিন চোপড়া: ক্যারিয়ারের শুরুর দিকে যখন মডেলিং করছেন শার্লিন, তখন টাকা নিয়ে ক্লায়েন্টদের সঙ্গে সময় কাটাতেন তিনি। তাঁর দাবি, সেইসব সম্পর্কে কোনও মনের টান কিছু ছিল না। তাই আজ আর তাঁদের কাউকে তাঁর মনে নেই। তবে জীবনে কেয়ারিং কেউ না থাকায়, পুরুষসঙ্গ ভালোই উপভোগ করতেন শার্লিন। একইসঙ্গে এভাবেই স্ট্রাগলিং পিরিয়ডে নিজের আর্থিক নিরাপত্তা জোগাড় করতেন তিনি।
৩) সায়রা বানু: ইনি একজন দক্ষিণী অভিনেত্রী। ২০১০-এ হায়দরাবাদে পুলিশি অভিযানের সময় তাঁকে গ্রেফতার করা হয়। অভিযোগ, দেহব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন সায়রা।
৪) ভূবনেশ্বরী: এই বি গ্রেড দক্ষিণী অভিনেত্রীকে চেন্নাইতে সেক্স রাকেট চালানোর অভিযোগে বহুবার গ্রেফতার করে পুলিশ।

Originally posted 2016-06-01 22:32:52.

Rate this post

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3761)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments