বিয়ের আগে গর্ভবতী হয়েছেন যেসব নায়িকা

বিনোদন May 14, 2019 3608 Views
Googleplus Pint

গ্লামার ওয়ার্ল্ডে কত কী না ঘটে। আর বলিউড তারকারা শুধু নতুন নতুন সিনামায় অভিনয়ই করেন না, কাহিনীর জন্মও দেন। ঘাটে ঘাটে প্রেমের নৌকা ভেড়ানো, একাধিক বিয়ে, কথায় কথায় বিচ্ছেদ, বিয়ের আগেই হানিমুন, লিভটুগেদার- এসব যেন এখানে ভাত-মাছ।
এইতো কিছুদিন আগেও প্রেমিক বিরাট কোহলির সঙ্গে দুনিয়া দাপিয়ে বেড়িয়েছেন আনুষ্কা শর্মা। রণবীর কাপুরের সঙ্গে এক ছাদের নিচে দীর্ঘদিন কাটালেন ক্যাটরিনা কাইফ। বলিউড তারকারা অনেক সময়েই তাঁদের ব্যতিক্রমী জীবনযাপনের জন্য আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। নিজের সেলিব্রিটি স্ট্যাটাসের জোরে অনেক সময়েই এমন অনেক কাজ তাঁরা করতে পারেন যা সনাতন সমাজের চোখে হয়ত নিন্দনীয়। এখানে রইল এমন কিছু বলিউড নায়িকার কথা যাঁরা বিয়ের আগেই গর্ভধারণ করার সাহস দেখিয়েছেন—
১. কঙ্কনা সেন শর্মা:
বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রণয়পর্ব চলার পরে ২০১০-এ দু’জনের বিয়ে হয়। ২০১১ সালের শুরুর দিকেই একটি পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা। এ থেকে বলিউডে আলোচনা শুরু হয়ে যায়, বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন তিনি। তবে এই বিষয়টি কঙ্কনা নিজে কখনও স্বীকার করেননি।
২. শ্রীদেবী:
ইনিই বলিউডের একমাত্র নায়িকা যিনি খোলাখুলি স্বীকার করেছেন যে, বিয়ের আগেই তিনি গর্ভবতী ছিলেন। ১৯৯৬ সালে বনি কপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্বা। এই হিসেব থেকে অনেকেই এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে, যখন বনির সন্তানের গর্ভধারণ করেন‌ শ্রীদেবী তখনও বনি তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। বিয়ের কয়েক মাসের মধ্যেই জ্যেষ্ঠা কন্যা জাহ্নবীর জননী হন শ্রীদেবী।
৩. সারিকা:
অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হসানের ভালবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী-এর বিবাহবিচ্ছেদ ঘটেনি। এই সময়েই সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। এই সন্তানই বর্তমানের নামজাদা অভিনেত্রী শ্রুতি হাসান।
৪. অমৃতা অরোরা:
ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ের বন্দোবস্ত হয় অত্যন্ত তাড়াতাড়ি, বিয়েটাও হয়ে যায় বেশ গোপনে। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন।
৬. বীণা মালিক:
নানা কারণে বিভিন্ন সময়ে ইনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়েছেন‌। তাঁর সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলির মধ্যে একটি হল, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকী লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।
৭. মহিমা চৌধুরী:
ববি মুখোপাধ্যায়ের সঙ্গে মহিমার বিয়ে হয় ২০০৬ সালে। তার আগে বেশ কিছু পুরুষের সঙ্গে প্রণয়সম্পর্কে জড়িয়েছিলেন মহিমা। তারপর তাঁর বিয়ের খবরটা প্রকাশ পায় আচমকাই। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের জননী হন তিনি। নিন্দুকেরা বলেন, বিয়ের আগে থেকেই অন্তঃসত্বা ছিলেন মহিমা।

Originally posted 2016-05-31 10:33:52.

Rate this post

BB Links

  • Link :
  • Link+title :
  • HTML Link:
  • BBcode Link:
Googleplus Pint
Hasan (3761)
Administrator
User ID: 1
I Love likebd.com

Comments