Home / বিনোদন / ২০০ কোটির বাজেটে ‘হাউসফুল-৪’

২০০ কোটির বাজেটে ‘হাউসফুল-৪’

লাইকবিডি ডেস্ক: অজয় দেবগনের ‘গোলমাল এগেইন’ এর অসাধারণ সাফল্যে অনুপ্রাণিত হয়ে ২০১৯ সালের দিওয়ালীর জন্য নির্মিত হচ্ছে কমেডি ছবি ‘হাউসফুল-৪’।

ছবিটি বাজেট বলিউডের সমস্থ কমেডি ছবির বাজেটকে ছাপিয়ে যাবে। ছবিটির জন্য প্রযোজক ২০০ কোটি বরাদ্ধ করেছে। ফলে গোলমাল সিরিজের সর্বশেষ ছবি ‘গোলমাল এগেইন’ এর দ্বিগুন বাজেটে নির্মিত হবে হাউসফুল সিরিজের চতুর্থ কিস্তি ‘হাউসফুল ৪’।

পুনর্জন্ম নিয়ে নির্মিত হতে যাওয়া এই ছবির জন্য ‘বাহুবলী’ টীমের অনেক টেকনিশিয়ান কাজ করবে। ফলে এর নির্মাণ ব্যয়ে কোন কার্পণ্য রাখতে নারাজ প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

‘হাউসফুল’ সিরিজের প্রাণ অক্ষয় কুমার ও রীতেশ দেশমুখ ‘হাউসফুল-৪’ এ থাকছে। সেই সাথে ছবিটিতে নতুন করে যোগ দিবেন, সঞ্জয় দত্ত। সাঙ্গে দেখা যাবে ‘হাউসফুল-২’ এর অভিনেতা জন আব্রাহাম। ছবিটি পরিচালনা করবে সাজিদ খান।

Share With

About Hasan

LIkebd Is best place where you share your knowledge. So I want to change this.

Check Also

৪০ লাখ ডলারে \’বাহুবলী টু\’ কিনলো নেটফ্লিক্স

বিডিলাইভ ডেস্ক: ভারতের সিনেমা জগতের রেকর্ড নিয়ে ছেলেখেলা করেছে সেদেশেল দক্ষিণী সিনেমা বাহুবলী ২। বাহুবলী সিরিজের প্রথম ছবি ব্যাপক সাড়া ফেললেও এর দ্বিতীয় অংশ যে সব রেকর্ড ছাড়িয়ে যাবে এমনটি আগে ভাবেনি কেউই। দেড় হাজার কোটি রুপির বেশি আয় করা এ সিনেমা প্রদর্শনের জন্য ৪০ লাখ মার্কিন ডলার দিয়ে ক্রয় করেছে মার্কিন ইন্টারনেট টিভি নেটওয়ার্ক [...]

One comment

Leave a Reply