এবার হলিউডকেও ফিরিয়ে দিলেন দীপিকা!

বিনোদন Aug 22, 2017 539 Views
Googleplus Pint
noimage

বিনোদন ডেস্ক: পরবর্তী সিনেমা ‘পদ্মাবতী’র শুটিং নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এতে এ অভিনেত্রী এতটাই মগ্ন যে, নতুন কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হচ্ছেন না। এমনকি ফিরিয়ে দিয়েছেন হলিউডের সিনেমাও।

চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পায় দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ’। এতে দীপিকার অভিনয় বেশ প্রশংসা পায়। এরপর হলিউডের কয়েকজন প্রযোজক এ অভিনেত্রীকে সিনেমার প্রস্তাব দেয়। এর মধ্যে একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান তাকে আকর্ষণীয় একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাবও দেয়। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে এও শোনা যাচ্ছে, পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি দীপিকা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘দীপিকা ওই স্টুডিও এবং তাকে যে চরিত্রটিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাতে কাজ করার ব্যাপারে খুবই উচ্ছ্বসিত ছিলেন। তিনি পুনরায় তার অভিনয় দক্ষতা প্রমাণ করতে পারতেন। এটি ছিল একটি রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমা।’

সূত্রটি আরো বলেন, ‘তাকে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছে কারণ প্রযোজকরা চলতি বছরই সিনেমাটির কাজ শুরু করতে এবং আগস্ট থেকেই এ অভিনেত্রীর সঙ্গে ওয়ার্কশপ করতে চাইছিলেন। যেহেতু দীপিকা এখন পদ্মাবতী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন, তাই তিনি সময় বের করতে পারেননি। এজন্য সিনেমাটি ছেড়ে দিয়েছেন।’

তবে এ নিয়ে দীপিকার কোনো অনুশোচনা নেই। এ প্রসঙ্গে তিনি জানান, পদ্মাবতী সিনেমার প্রতি তার পূর্ণ আস্থা রয়েছে এবং বলিউড তার প্রথম প্রাধান্য। এমন পরিস্থিতিতে তিনি কোনো চিন্তা ছাড়াই সবসময়ই হলিউডের চেয়ে বলিউডকেই বেছে নেবেন।

‘পদ্মাবতী’ সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। এতে রানি পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে। চলতি বছর নভেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Googleplus Pint
Hasan
Administrator
Like - Dislike
Rate this post

পাঠকের মন্তব্য