Likebd.com
মাদকাসক্ত ছিল মডেল রিসিলা, দাবি স্বামীর

মাদকাসক্ত ছিল মডেল রিসিলা, দাবি স্বামীর

বিনোদন ডেস্ক: নিহত মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের মাদকাসক্ত ছিলেন বলে জানিয়েছেন তার স্বামী ইমরুল হাসান।রিসিলার স্বামী একটি বায়িং হাউসের কর্মকর্তা। তারা কয়েক বছর প্রেম করে বিয়ে করেন। চার বছরের একটি কন্যা সন্তান আছে তাদের।ইমরুল হাসান পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী মাদকাসক্ত ছিলেন। বাইরে গিয়ে নিয়মিত ইয়াবা সেবন করতেন। মদ খেয়ে মাতাল অবস্থায় বাসায় ফিরতেন। […]

বিনোদন ডেস্ক: নিহত মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের মাদকাসক্ত ছিলেন বলে জানিয়েছেন তার স্বামী ইমরুল হাসান।

রিসিলার স্বামী একটি বায়িং হাউসের কর্মকর্তা। তারা কয়েক বছর প্রেম করে বিয়ে করেন। চার বছরের একটি কন্যা সন্তান আছে তাদের।

ইমরুল হাসান পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী মাদকাসক্ত ছিলেন। বাইরে গিয়ে নিয়মিত ইয়াবা সেবন করতেন। মদ খেয়ে মাতাল অবস্থায় বাসায় ফিরতেন। রিসিলা মাঝে মাঝে তার বয়ফ্রেন্ডদের সাথে রাত কাটতো বাইরে। এ নিয়ে বাধা দিলে তাদের সংসারে অশান্তি শুরু হয়। চারদিন আগে রাতে এক বন্ধু তাকে ইয়াবা সেবনের দাওয়াত দিয়ে বাইরে ডাকে। এতে তিনি বাধা দেন। এ থেকেই ক্ষেপে যান স্ত্রী।
 
ইমরুল বলেন, তিনি অফিসের কাজে সকালে নরসিংদী যান। এরপর তার শিশু মেয়েটিকে বোনের বাসায় পাঠিয়ে দেয় রিসিলা।
 
স্বামী ইমরুল হাসানকে মোবাইল ফোনে ভিডিও কল দেন রিসিলা বিনতে ওয়াজের। স্বামীকে বলেন- দেখ, আমি কী করি! তখন ওই মডেলের হাতে ওড়না। তিনি চেয়ারে দাঁড়িয়ে ফ্যানের সঙ্গে ওড়না বাঁধেন। এরপর নিজের গলায় ফাঁস দেন! তখন নরসিংদীতে অবস্থানরত স্বামী ভিডিওতে দেখেন স্ত্রীর আত্মহত্যার দৃশ্য। সঙ্গে সঙ্গে তিনি ফোন দেন শাশুড়ি ও স্বজনদের। স্বজনরা ছুটে গেলেও তাকে বাঁচাতে পারেনি।
 
গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, রিসিলার স্বামীর ভাষ্য তারা আমলে নিয়ে ঘটনার তদন্ত করছেন। ওই মডেল কন্যার কয়েকজন বন্ধু ও সহকর্মীরাও বলেছেন, রিসিলা নিয়মিত ইয়াবা সেবন করতো। এজন্য সব সময় তার মধ্যে বিষাদও ছিল। সব বিষয়েই তদন্ত চলছে।
 
এদিকে মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রিসিলার ময়নাতদন্ত সম্পন্ন হয়। হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ এ তথ্য জানিয়েছেন। তবে তিনি ময়নাতদন্তের প্রতিবেদন সম্পর্কে কিছু জানাননি।

এর আগে সোমবার সকালে রাজধানীর বাড্ডা এলাকায় সুবাস্তু নজর ভ্যালির নিজ অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রিসিলা। স্বামীকে ভিডিও কলে রেখেই অভিনেত্রী রিসিলা আত্মহত্যা করেন। সূত্র: ইত্তেফাক।

Add comment

Most discussed