Likebd.com

ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কবিরাজকে গ্রেফতার

নওগাঁর মহাদেবপুরে ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইসমাইল হোসেন (৬৫) উপজেলার সারতা গ্রামের মৃত আব্দুল মণ্ডলের ছেলে।
রোববার পুলিশ ওই কবিরাজকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। এর আগে শনিবার রাতে ওই ছাত্রীর ভাই বাদী হয়ে মামলা করলে রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, স্কুলছাত্রীর মা শারীরিক প্রতিবন্ধী এবং দীর্ঘদিন থেকে অসুস্থতায় ভুগছিলেন। অসুস্থ মাকে সুস্থ করার কথা বলে ১৫ দিন থেকে ওই ছাত্রীর প্রতিবেশী কবিরাজ তার নিজ বাড়ি এবং মাদ্রাসার পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন।
ধর্ষণের ঘটনাটি পরিবারকে জানালে তার মা সুস্থ হবে না এবং তাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে আসছিলেন। ওই কবিরাজের অত্যাচারের মাত্রা দিন দিন বেড়ে যাওয়ায় ধর্ষণের ঘটনাটি স্কুলছাত্রী তার সৎমাকে জানিয়ে দেয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে শনিবার মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।
মহাদেবপুর থানার ওসি মিজানুর রহমান জানান, মামলার পর ভণ্ড কবিরাজ ইসমাইল হোসেনকে রাতেই তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। রোববার তাকে আদালতের মাধ্যমে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে। ধষর্ণের আলামত পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভিকটিমকে পাঠানো হয়েছে।
সুএ: যুগান্তর

Add comment

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most discussed